Murder in Kolkata: বাইকে চড়ে এসে, ঘরে ঢুকে ‘খুন’! বন্ধুর স্ত্রীকে রঙ মাখাতে গিয়েই প্রাণ খোয়ালেন প্রৌঢ়?

Regent Park Murder: স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, শুক্রবার সকালে সুজিত মল্লিকের স্ত্রীর গায়ে রঙ লাগাতে যায় দিলীপ সিং। সেই সময় কিছু অপ্রীতিকর মন্তব্যও করেছিল বলে জানা গিয়েছে। তবে সেই সময় ঘটনাটি বেশি দূর গড়ায়নি। এরপর দুপুরে একসঙ্গে বসে খাওয়া দাওয়াও হচ্ছিল। কিন্তু সেই সময় হঠাৎই বেরিয়ে যায় সুজিত।

Murder in Kolkata: বাইকে চড়ে এসে, ঘরে ঢুকে 'খুন'! বন্ধুর স্ত্রীকে রঙ মাখাতে গিয়েই প্রাণ খোয়ালেন প্রৌঢ়?
রিজেন্ট পার্কে গুলিবিদ্ধ যুবক।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 7:55 PM

কলকাতা : দোলের উৎসবের মধ্যেই দিনে দুপুরে গুলি চলল কলকাতায় (Firing in Kolkata)। গুলি চলেছে রিজেন্ট পার্ক এলাকায়। গুলিবিদ্ধ হয়ে মৃত্য হয়েছে এক প্রৌঢ়ের। মৃতের নাম দিলীপ চৌহান। জানা গিয়েছে, শুক্রবার দুপুরে কলকাতার রিজেন্ট পার্ক এলাকার নতুন পল্লিতে গুলি চলে। বাইকে চড়ে এসে, ঘরে ঢুকে প্রৌঢ়কে গুলি করা হয় বলে অভিযোগ। অভিযোগ সুজিত মল্লিক নামে এলাকারই এক বাসিন্দা তাঁকে গুলি করেছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। বিকেলে হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। গুলিকাণ্ডের ঘটনায় ইতিমধ্যেই তদন্তে নেমে পড়েছেন রিজেন্ট পার্ক থানার পুলিশকর্মীরা। পুলিশের হাতে ইতিমধ্যেই ওই বাইকের নম্বর এসে পৌঁছেছে। ওই বাইকের নম্বর ধরেই প্রাথমিকভাবে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ফের একবার প্রশ্ন উঠে যাচ্ছে কলকাতার নিরাপত্তা নিয়ে।

নিহত দিলীপ চৌহানের এক আত্মীয় জানিয়েছেন, “আগে থেকে কোনও অশান্তিই ছিল না। ঝগড়া, ঝামেলা কিছুই ছিল না। অভিযুক্ত সুজিত মল্লিক মৃতের বাড়িতেই ছিল। একসঙ্গে দোলের খাওয়া দাওয়া চলছিল। তারপর এক ঘণ্টা আগে বেরিয়ে যায়। ফিরে এসে এই কাণ্ড করেছে।” স্থানীয়দের একাংশ জানিয়েছেন, দিলীপ চৌহান, তাঁর জামাইবাবু এবং আরও কয়েক জন মিলে এখানে বসে খাবার খাচ্ছিলেন। সেই সঙ্গে মদ্যপানও চলছিল। ওই সময় অভিযুক্ত সুজিত মল্লিকও লেখানে উপস্থিত ছিল। কিন্তু, সে কিছুক্ষণের জন্য বেরিয়ে যায়। এরপর খাওয়া যখন প্রায় শেষের দিকে, তখন সে ফের ফিরে আসে এবং রিভলবার বের করে গুলি চালায় দিলীপ চৌহানকে লক্ষ্য করে।

তবে ঠিক কী কারণে ওই ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে তা এখনও স্পষ্ট নয়। যে গুলি করেছে বলে অভিযোগ উঠছে, সেই সুজিত মল্লিক পূর্ব পরিচিত এবং বন্ধুস্থানীয় বলেই জানা গিয়েছে। কিন্তু কেন গুলি চালানো হল, কোনও শত্রুতা ছিল কি না, সেই সব বিষয়গুলি বর্তমানে খতিয়ে দেখা হচ্ছে। শুক্রবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শনে যান রিজেন্ট পার্ক থানার পুলিশ এবং হোমিসাইডের তদন্তকারী অফিসাররা। তাঁরা পুরো এলাকা ঘুরে দেখেন এবং পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন। তবে স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, শুক্রবার সকালে সুজিত মল্লিকের স্ত্রীর গায়ে রঙ লাগাতে যায় দিলীপ সিং। সেই সময় কিছু অপ্রীতিকর মন্তব্যও করেছিল বলে জানা গিয়েছে। তবে সেই সময় ঘটনাটি বেশি দূর গড়ায়নি। এরপর দুপুরে একসঙ্গে বসে খাওয়া দাওয়াও হচ্ছিল। কিন্তু সেই সময় হঠাৎই বেরিয়ে যায় সুজিত। কিছুক্ষণ পর ফিরে এসে গুলি করে দিলীপকে। তবে, পুলিশ সব দিকগুলি তদন্ত করে দেখছে। দোলের দিনে শহর কলকাতার বুকে এ হেন গুলি চালানোর ঘটনায় ভীত হয়ে পড়েছেন এলাকাবাসীরা।

আরও পড়ুন : Swasthasathi Card: স্বাস্থ্যসাথী কার্ডে ‘না’! স্বাস্থ্যভবনে চিঠি দিল ২০টি বেসরকারি হাসপাতাল