Body Recover: বেলেঘাটার বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে মহিলার রক্তাক্ত দেহ! অভিযোগ মেয়ে জামাইয়ের দিকে

Beleghata: শনিবার সকালে এই ফ্ল্যাট থেকে ঢিল ছোড়া দূরতে প্রৌঢ়ার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ।

Body Recover: বেলেঘাটার বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে মহিলার রক্তাক্ত দেহ! অভিযোগ মেয়ে জামাইয়ের দিকে
এই আবাসনেই থাকতেন নিহত প্রৌঢ়া। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 11:03 AM

কলকাতা: বেলেঘাটার হরমোহন ঘোষ লেন থেকে বছর পঞ্চাশের এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। আত্মীয়দের অভিযোগ, বেশ কিছুদিন ধরে ওই মহিলার সঙ্গে মেয়ে-জামাইয়ের একটা পারিবারিক অশান্তি চলছিল। এরই মধ্যে এদিন সকালে মৃতদেহ উদ্ধার হয়।

বেলেঘাটা থানা এলাকার হরমোহন ঘোষ লেনের এক বহুতলের তিনতলায় থাকতেন অঞ্জলি দে। শনিবার সকালে এই ফ্ল্যাট থেকে ঢিল ছোড়া দূরতে প্রৌঢ়ার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় বাসিন্দারাই প্রথম এই অঞ্জলিদেবীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরা খবর দেন থানায়। একটি কাঠের পাটাতনের উপর দেহটি পড়ে ছিল। সঙ্গে সঙ্গে বেলেঘাটা থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের রিপোর্ট আসলেই এই মৃত্যুর আসল কারণ সামনে আসবে।

যদিও অঞ্জলিদেবীর এক নাতনি চাঞ্চল্যকর অভিযোগ সামনে এনেছেন এদিন। তিনি বলেন, মেয়ে জামাইয়ের সঙ্গে বেশ কিছুদিন ধরে পারিবারিক অশান্তি চলছিল। সেই ঘটনাকে সামনে রেখে ওই প্রৌঢ়াকে খুন করা হয়ে থাকতে পারে বলেও অনুমান পরিবারের একাংশের। তবে এটা খুন নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ। স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

যদিও এই ঘটনায় ওই মহিলার জামাই পারিবারিক অশান্তি ও অন্যান্য অভিযোগ অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, শনিবার সকালে তাঁরা ঘুমিয়ে ছিলেন। প্রতিবেশীদের চিৎকার শুনে বাইরে বেরিয়ে আসেন। এরপরই দেখেন ওই মহিলার রক্তাক্ত দেহ রাস্তায় পড়ে রয়েছে।

ওই মহিলার জামাই বলেন, “সকালে ঘুম থেকে উঠে দেখি এখানে খুব চিৎকার চেঁচামেচি হচ্ছে। দেখি আমাদের বাইরের গেট খোলা। আমি সঙ্গে সঙ্গে দাদাদের ফোন করি। বাকি আত্মীয়দেরও জানাই। যারা এই বিষয়টা জানত। মানে কয়েকদিন ধরে আমাদের একটা রাগারাগি হচ্ছিল। রাগারাগিও কিছুই না। একেবারে পারিবারিক বিষয়। আমাদের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। অভিযোগ তুলছে আমাদেরই বাড়ির লোক। আমাদের কেউ হয়ও না। আমাদের বাড়িতে থাকে। ১৩ বছর ধরে আমার স্ত্রী মাকে দেখছেন। আমি আছি।”

যদিও এক আত্মীয়ের অভিযোগ, “সমস্ত টাকা মেয়ে জামাই হাতিয়ে নিয়েছে। নিয়ে এই ফ্ল্যাট করেছে। করে এখানে ছিল। তার পর থেকেই মেয়ে জামাই নাতি তিনজনেই অত্যাচার করত। মেয়ে বলত খেতে দেবে না। দু’বেলা করে রান্না কর। সব কাজ করাত। ফোন পর্যন্ত ভেঙে দিত লাথি মেরে। আমাদের বাড়িতে গিয়ে বলত সব কথা। যোগাযোগ করতে দিত না কারও সঙ্গে।” সবদিক খোলা রেখেই তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: ‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’, টুইটারে লিখলেন তথাগত রায়

আরও পড়ুন: Tathagata Roy: ‘আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি’, টুইটারে লিখলেন তথাগত রায়