Abhishek Banerjee: পয়লা বৈশাখের বিকেলে মেয়ে ও স্ত্রীকে নিয়ে কালীঘাট মন্দিরে অভিষেক

Abhishek in Kalighat Temple: শুক্রবার বিকেলে মেয়ে এবং স্ত্রীকে নিয়ে কালীঘাট মন্দিরে পুজো দিতে যান তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Abhishek Banerjee: পয়লা বৈশাখের বিকেলে মেয়ে ও স্ত্রীকে নিয়ে কালীঘাট মন্দিরে অভিষেক
কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 7:47 PM

কলকাতা : পয়লা বৈশাখের সকালেই ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের যাত্রা শুরু হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের হাত ধরে। ক্লাবের লোগো ও জার্সি উন্মোচন হয়েছে। সাংসদ বার্তা দিয়েছেন, ক্লাবের থেকে রাজনীতিকে দূরে রাখা হবে। কেউ বিজেপিকে সমর্থন করুন বা সিপিএমকে সমর্থন করুন বা তৃণমূলকে, যে কেউ ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। আর এরপরই শুক্রবার বিকেলে মেয়ে এবং স্ত্রীকে নিয়ে কালীঘাট মন্দিরে পুজো দিতে যান তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। পুজো দিয়ে বেরিয়ে অভিষেক বলেন, “প্রত্যেকে যেন ভাল থাকেন। প্রত্যেককে শুভ নববর্ষ জানাচ্ছি। রাজ্যের প্রত্যেক মানুষকে শুভ নববর্ষ জানাই। রাজ্যের মানুষ, দেশের মানুষ সমৃদ্ধশালী হোক। রাজ্যের মানুষ ভালো থাকুক। দেশের মানুষ ভালো থাকুক। এটাই মায়ের কাছে প্রার্থনা করেছি।”

সেই সঙ্গে তিনি আরও বলেন, “আগামী দিন প্রত্যেকের ভালো কাটুক। সুখে কাটুক, শান্তিতে থাকুক। মায়ের কাছে আপনাদের এবং নিজেদের প্রত্যেকের সুখ শান্তি কামনা করেছি।” পরে একটি ফেসবুক পোস্টও করেছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। সেখানে তিনি লেখেন, “বাংলা নববর্ষের প্রথম দিনে রাজ্য তথা সকল দেশবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে পুজো দিলাম। মঙ্গলময়ী মায়ের আশিসে মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা। বিনাশ হোক সকল আসুরিক শক্তির, মানবতার সুরে মুখরিত হোক ধরণী। পবিত্রতার স্পর্শ আসুক, ক্লেদ ও বিষাদমুক্ত হোক সবার জীবন। নতুন বছরের আগমনে, নতুন আশা সঞ্চারিত হোক প্রাণে। সুস্থ ও সুরক্ষিত থাকুক প্রতিটি পরিবার – এই কামনা করি।”

এর আগে শুক্রবার সকালে রাজ্যবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। লিখেছিলেন, “শুভ নববর্ষ, ১৪২৯। নববর্ষে শুভ আনন্দে জাগো। সুস্থ থাকুন, ভাল থাকুন, আগামী দিনগুলি খুব আনন্দে কাটুক।”

আরও পড়ুন : IISER : পয়লা বৈশাখে ছেলেহারা মায়ের বুকফাটা কান্না, পুলিশ কেন নির্বিকার? আর্তি মুখ্যমন্ত্রীর কাছে