Akash Banerjee Facebook Post: ‘শ্রীরামপুর নতুন সাংসদ চায়’, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিষেকের ভাইয়ের পোস্ট

Akash Banerjee Facebook Post: অভিষেক-শিবিরে বাড়ছে কল্যাণ-বিরোধিতা। শুধু আকাশ নয়, তৃণমূলের একাধিক নেতা-নেত্রী সেই পোস্ট শেয়ার করতে শুরু করেছেন।

Akash Banerjee Facebook Post: 'শ্রীরামপুর নতুন সাংসদ চায়', সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিষেকের ভাইয়ের পোস্ট
তৃণমূলের অন্দরের দ্বন্দ্ব প্রকাশ্যে
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jan 15, 2022 | 1:10 AM

কলকাতা : কখনও অভিষেক বনাম কল্যাণ, কখনও কল্যাণ বনাম কুণাল ঘোষ। দু দিন ধরে রাজনীতির বিতর্কের শীর্ষে এই নামগুলোই ঘুরেফিরে আসছে। একদিকে যখন বিতর্ক থামাতে আসরে নেমেছেন পার্থ চট্টোপাধ্যায়, তার মধ্যেই ফেসবুকে ভাইরাল হওয়া পোস্ট ঘিরে তৈরি হচ্ছে নতুন জল্পনা।

গত দু দিনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রকাশ্যে মন্তব্য করতে শোনা গিয়েছে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। অভিষেককে নেতা মানতে রাজি নন বলে সাফ জানিয়েছেন তিনি। স্পষ্ট হয়ে গিয়েছে কল্যাণের ‘অভিষেক-বিরোধিতা’। আর এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা বাড়ল আরও। অভিষেকের ভাই তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্য আকাশ বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পোস্টে লেখা ‘শ্রীরামপুর নতুন সাংসদ চায়’। শ্রীরামপুরেরই সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাই বুঝতে অসুবিধা হয় না যে, অভিষেক-শিবিরে বাড়ছে কল্যাণ-বিরোধিতা।

শুধু আকাশ নয়, তৃণমূলের একাধিক নেতা-নেত্রী সেই পোস্ট শেয়ার করতে শুরু করেছেন। যুব তৃণমূল নেতা শক্তিপ্রতাপ সিংহ, উত্তর ২৪ পরগনার যুব তৃণমূল নেত্রী রিমি মুখোপাধ্যায়ের মতো অনেকেই এই পোস্ট শেয়ার করেছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের আর এক সদস্যের টুইটেও ভরে গিয়েছে কল্যাণ বিরোধী পোস্ট। মুখ্যমন্ত্রীর বোনের মেয়ে অদিতি গায়েনও একাধিক পোস্টে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন। তিনি একের পর এক ভিডিয়ো টুইট করেছেন, যেখানে কল্যাণকে দেখা যাচ্ছে। কোনওটিতে কল্যাণকে গান গাইতে দেখা যাচ্ছে, কোনওটিতে নাচতে দেখা যাচ্ছে। তাই পার্থ চট্টোপাধ্য়ায় হস্তক্ষেপ করলেও বিতর্ক যে থামেনি, সেটা একরকম স্পষ্ট।

আরও পড়ুন : Kalyan Banerjee-Kunal Ghosh: ‘তফাৎ শুধু শিরদাঁড়ায়’ কল্যাণকে জবাব দিতে কুণাল লিখলেন ‘শিরদাঁড়াটাই নেই’

উল্লেখ্য, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্প্রতি নির্বাচন প্রসঙ্গে বলেছেন, দু’‌মাস সব বন্ধ রাখা উচিত। এটা তাঁর ব্যক্তিগত মত। একদিকে তৃণমূল ভোট করার পক্ষে আর অন্যদিকে, অভিষেক কেন তার পাল্টা মত প্রকাশ করলেন, তা নিয়েই প্রশ্ন ওঠে। আর সেই প্রশ্ন বিরোধী মহল থেকে পৌঁছে গিয়েছে ঘাসফুল শিবিরেও। তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের অভিষেকের ‘ব্যক্তিগত মত’ প্রসঙ্গে বলেছেন, ‘দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদটি সর্বক্ষণের। তাই এই পদে থেকে কারও ব্যক্তিগত কোনও মত থাকতে পারে না।’ শুধু তাই নয়, কল্যাণের মতে, এটা মমতার সরকারের বিরুদ্ধাচরণ করা।

শুক্রবার বঙ্গ বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য এই প্রসঙ্গে বলেন, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় ও কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে ঘিরে যে বিতর্ক হচ্ছে, তা আসলে একটি নাটক। তৃণমূল সরকারের রাজ্য প্রশাসন চালানোর ব্যাপারে যে ব্যর্থতাগুলি রয়েছে, সেগুলি ঢাকার জন্যই এমন নাটক তৈরি করা হচ্ছে।’

আরও পড়ুন : Partha Chatterjee calls Kalyan Banerjee: বিতর্ক থামাতে এবার আসরে পার্থ, ফোন গেল কল্যাণ-কুণালের কাছে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla