Accident: লাইন দিয়ে দাঁড়িয়ে ছিলেন দর্শকরা, মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানের ঠিক আগেই অডিটোরিয়ামের সামনে দুর্ঘটনা

Accident at Mamata's programme: তোরণটি লোহা দিয়ে তৈরি এবং সেখানে বিদ্যুৎ সংযোগও ছিল, ফলে পরিস্থিতি আরও গুরুতর হয়। আতঙ্কিত হয়ে পড়েন উপস্থিত দর্শকেরা।

Accident: লাইন দিয়ে দাঁড়িয়ে ছিলেন দর্শকরা, মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানের ঠিক আগেই অডিটোরিয়ামের সামনে দুর্ঘটনা
মমতার অনুষ্ঠানের আগেই দুর্ঘটনাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 5:41 PM

কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুষ্ঠানের ঠিক আগেই ঘটে গেল দুর্ঘটনা। মহানায়ক উত্তম কুমার স্মরণে অনুষ্ঠান আজ, বুধবার ধনধান্য অডিটোরিয়ামে বিশেষ অনুষ্ঠান চলছে। অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও উপস্থিত রয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রূক্মিনীর মতো অভিনেতা-অভিনেত্রীরা। আর সেই অনুষ্ঠান শুরুর আগেই বিপত্তি। তোরণ ভেঙে গুরুতর আহত হলেন বেশ কয়েকজন।

বহু দর্শক এদিন লাইন দিয়ে ধনধান্য অডিটোরিয়াম ঢোকার জন্য দাঁড়িয়েছিলেন। আচমকাই তোরণ রাস্তার ওপর ভেঙে পড়ে। বেশ কয়েকজনের গুরুতর আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর অ্যাম্বুলেন্সে করে তাঁদের নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে।

তোরণটি লোহা দিয়ে তৈরি এবং সেখানে বিদ্যুৎ সংযোগও ছিল, ফলে পরিস্থিতি আরও গুরুতর হয়। আতঙ্কিত হয়ে পড়েন উপস্থিত দর্শকেরা। ভেঙে পড়া তোরণটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয় নিরাপত্তার স্বার্থে।

জানা গিয়েছে, যাঁরা আহত হয়েছেন, তাঁদের নাম বিশ্বনাথ সরকার ও অসিত বরন সরদার। তাঁরা আমন্ত্রণ পত্র নিয়ে দেখতে এসেছিলেন বলে জানা গিয়েছে। কীভাবে ওই তোরণ ভেঙে পড়ল, তা এখনও স্পষ্ট নয়।

চলতি বছরের শুরুতেই এভাবে তোরণ ভেঙে পড়ে কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে। আহত হন পুলিশের উচ্চপদস্থ কর্তাও। রেড রোডের কাছে দমকা হাওয়ায় ভেঙে পড়ে ওই তোরণ।