Physical Harassment: স্কুলবাসে পরিচয়, নাবালিকার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ হেল্পারের বিরুদ্ধে

Baguiati: রাস্তা পারাপার করার সময় ও স্কুল বাসে যেতে যেতে ওই হেল্পারের সঙ্গে কথাবার্তা হত নাবালিকার। বন্ধুত্বও তৈরি হয়েছিল। পরবর্তী সময়ে ওই স্কুলবাসের হেল্পার নাবালিকার সঙ্গে একাধিক বার জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করে বলে অভিযোগ পরিবারের।

Physical Harassment: স্কুলবাসে পরিচয়, নাবালিকার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ হেল্পারের বিরুদ্ধে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 12:01 AM

কলকাতা: নাবালিকাকে হেনস্থা ও একাধিকবার জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের (Minor Girl Physical Harassment) অভিযোগ। এই নিয়ে এবার পুলিশের দ্বারস্থ নাবালিকার পরিবার। বাগুইআটি থানার (Baguiati Police Station) পুলিশের কাছে নাবালিকার মা এক লিখিত অভিযোগ জানিয়েছেন অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। ঘটনার সূত্রপাত পাঁচ বছর আগে। ওই নাবালিকা যে স্কুলবাসে চেপে স্কুলে যেত, সেই স্কুলবাসের হেল্পার হিসেবে কাজ করত অভিযুক্ত যুবক। সেই সূত্র ধরে, রাস্তা পারাপার করার সময় ও স্কুল বাসে যেতে যেতে ওই হেল্পারের সঙ্গে কথাবার্তা হত নাবালিকার। বন্ধুত্বও তৈরি হয়েছিল। পরবর্তী সময়ে ওই স্কুলবাসের হেল্পার নাবালিকার সঙ্গে একাধিক বার জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করে বলে অভিযোগ পরিবারের।

নাবালিকার মায়ের বক্তব্য, ওই ছেলেটি ভাল নয় এবং বিষয়টি যখন পরিবারের লোকেরা জানতে পারেন, তখন অভিযুক্ত যুবকের সঙ্গে মেয়ের মেলামেশা বন্ধ করে দেন। কিন্তু তারপরও ওই যুবক অভিযোগকারীর মেয়েকে ফোন করে ও সামনা সামনি সম্পর্ক রাখার জন্য চাপ দিয়ে যাচ্ছে বলে অভিযোগ। কখনও ধমক, কখনও ক্ষতি করার হুমকি দেওয়া হচ্ছে। এমনকী প্রাণনাশের হুমকিও দেওয়া হচ্ছে বলে অভিযোগ নাবালিকার মায়ের। পরিবারের বক্তব্য, অভিযুক্ত ওই যুবকের কাছে নাবালিকার বেশ কিছু ছবি রয়েছে। সেগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হচ্ছে। এমন অবস্থা গত ১ ফেব্রুয়ারি বাগুইআটি থানার দ্বারস্থ হন নাবালিকার মা। পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান।

পুলিশের কাছে নাবালিকার মায়ের কাতর আর্তি, যাতে মেয়ে সুস্থ ও ভালভাবে বেঁচে থাকতে পারে, সেই ব্যবস্থা করা হোক। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্য়েই তদন্তে নেমেছে পুলিশ। নাবালিকার মায়ের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, রাজ্যে ইতিপূর্বেই নারী নির্যাতনের একাধিক অভিযোগ উঠে এসেছে। হাঁসখালি, মাটিয়ার মতো একাধিক জায়গায় ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগ উঠেছে। কোনওটির তদন্তভার দেওয়া হয়েছে সিবিআইকে, আবার কোনওটির তদন্ত করছে রাজ্য পুলিশ। এরই মধ্যে ফের একবার শহরতলিতে নাবালিকাকে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ।