Physical harassment: মোবাইলের প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নাবালিকার যৌন হেনস্থার অভিযোগ নিউটাউনে

Physical harassment: মঙ্গলবার বিকালে প্রায় দেড় ঘণ্টা ১৪ বছরের ওই নাবালিকার কোনও খোঁজ পাওয়া যায়নি। অবশেষে সন্ধ্যা ৬টা নাগাদ তার খোঁজ পাওয়া যায়।

Physical harassment: মোবাইলের প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নাবালিকার যৌন হেনস্থার অভিযোগ নিউটাউনে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 5:53 PM

কলকাতা: মোবাইল ফোনের প্রলোভন দেখিয়ে নাবালিকাকে যৌন হেনস্থা (Physical harassment), জোর করে বাড়িতে আটকে রাখার অভিযোগ। গ্রেফতার অভিযুক্ত যুবক। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪২ ধারায় বলপূর্বক কাউকে আটকে রাখা ও পকসো আইনে মামলা রুজু হয়েছে। এদিনই তাকে বারাসত আদালতে তোলা হয়। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার বিকাল থেকে খোঁজ মিলছিল না নিউটাউন (New Town) গৌরাঙ্গনগরের এক নাবালিকাকে। মেয়ের খোঁজে নিজেদের এলাকা তো বটেই আশপাশের সমস্ত এলাকায় খোঁজ চালান তার পরিবারের সদস্যরা। খোঁজ নেন পরিচিত, আত্মীয়-স্বজনদের বাড়িতেও। 

কিন্তু, প্রায় দেড় ঘণ্টা ১৪ বছরের ওই নাবালিকার কোনও খোঁজ পাওয়া যায়নি। অবশেষে সন্ধ্যা ৬টা নাগাদ তার খোঁজ পাওয়া যায়। তাকে জিজ্ঞাসাবাদ করতেই গোটা ঘটনা জানতে পারেন পরিবারের সদস্যরা। পরিবার সূত্রে খবর, মোবাইল দেখানোর নাম করে ওই নাবালিকাকে নিজের বাড়ির ভিতর নিয়ে যায় প্রতিবেশী যুবক। সেখানেই তাকে আটকে রাখে। চলে যৌন নির্যাতন। চিৎকার যাতে না করতে পারে সে কারণে তার মুখে বালিশও চেপে ধরা হয় বলে অভিযোগ। ওই অবস্থাতেই চলতে থাকে বর্বরতা। 

মেয়ের মুখে সব ঘটনা শোনা মাত্রই পুলিশের দ্বারস্থ হন নাবালিকার মা। নিউটাউন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে গৌরাঙ্গনগর থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই নাবালিকার মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার চাপা উত্তেজনা রয়েছে গোটা এলাকায়। অভিযুক্তের কড়া শাস্তির দাবি করেছেন নির্যাতিতার পরিবারের সদস্যরা।