Amit Shah: রবি-সোম বাংলায় শাহ, কখন কোথায় থাকবেন মোদীর সেনাপতি

Amit Shah: ফের বাংলায় আসছেন নরেন্দ্র মোদীর সেনাপতি অমিত শাহ। অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন পর্বের পর এই প্রথম বাংলায় আসছেন বিজেপির প্রথম সারির কোনও হেভিওয়েট। রবিবার রাতেই কলকাতায় পৌঁছে যাচ্ছেন তিনি। সোমবার দিনভর ঠাসা কর্মসূচি। একনজরে দেখে নেওয়া যাক, কখন কোথায় থাকবেন অমিত শাহ।

Amit Shah: রবি-সোম বাংলায় শাহ, কখন কোথায় থাকবেন মোদীর সেনাপতি
ফের বাংলায় আসছেন অমিত শাহImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2024 | 9:35 PM

কলকাতা: লোকসভা ভোটের মুখে বাংলায় বিশেষ নজর বিজেপির দিল্লির নেতাদের। টার্গেট আরও বেশি আসনে জয় ছিনিয়ে আনা। জোরকদমে চলছে বঙ্গ বিজেপির প্রস্তুতি। মাঠে ময়দানে নেমে ভোটারদের আরও কাছে টানার চেষ্টা করছেন সুকান্ত-শুভেন্দু-দিলীপরা। এসবের মধ্যেই ফের বাংলায় আসছেন নরেন্দ্র মোদীর সেনাপতি অমিত শাহ। অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন পর্বের পর এই প্রথম বাংলায় আসছেন বিজেপির প্রথম সারির কোনও হেভিওয়েট। রবিবার রাতেই কলকাতায় পৌঁছে যাচ্ছেন তিনি। সোমবার দিনভর ঠাসা কর্মসূচি। একনজরে দেখে নেওয়া যাক, কখন কোথায় থাকবেন অমিত শাহ।

রবিবার রাত ৯টা ৫৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে পৌঁছবেন অমিত শাহ। এরপর সোজা চলে যাবেন নিউটাউনের এক অভিজাত হোটেলে। রাতে হোটেলেই থাকবেন তিনি। এরপর সোমবার সকাল থেকে ব্যস্ত সফরসূচি। বেলা ১০টা হোটেল থেকে বেরিয়ে তিনি রওনা দেবেন বরাহনগরের উদ্দেশে। বেলা সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত আধ ঘণ্টা সময় তিনি কাটাবেন বরাহনগরের মহামিলন মঠে। এরপর সেখান থেকে আবার ফিরে আসবেন হোটেলে।

বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত হোটেলেই দলীয় বৈঠক রয়েছে অমিত শাহর। এরপর মধ্যাহ্নভোজ সেরে দুপুর ২টোয় তিনি রওনা দেবেন পূর্ব মেদিনীপুরের উদ্দেশে। দুপুর ২টো ২০ মিনিটে কলকাতা বিমানবন্দর থেকে বিএসএফ-এর হেলিকপ্টারে চেপে তিনি যাবেন পূর্ব মেদিনীপুরের মেচেদায়। মেচেদা ইসকনে গ্রাউন্ডে তাঁর একটি জনসভা করার কথা রয়েছে। দুপুর তিনটে থেকে বিকেল চারটে পর্যন্ত এক ঘণ্টার জনসভা। এরপর সেখান থেকে আবার বিএসএফ-এর হেলিকপ্টারে চেপে তিনি ফিরবেন কলকাতায়। বিকেল ৪টে ৪০ মিনিটে বিমানবন্দরে পৌঁছবেন তিনি, সেখান থেকে সোজা হোটেলে। বিকেল ৫টা ৪৫ মিনিটে তিনি হোটেল থেকে বেরিয়ে পৌঁছে যাবেন সায়েন্স সিটি অডিটোরিয়ামে। সন্ধে ৬টা ১৫ থেকে ৭টা ১৫ পর্যন্ত সেখানে নাগরিক সভায় যোগ দেবেন তিনি। সেখানকার কর্মসূচি শেষ করে রাত ৮টায় কলকাতা বিমানবন্দর হয়ে দিল্লির উদ্দেশে রওনা দেবেন শাহ।