দু’দিনের সফরে ফের বাংলায় অমিত শাহ, যাবেন মায়াপুরে

বুধবার ঠাকুরনগরে অমিত শাহের সভাস্থল পরিদর্শনে যান রাজ্য বিজেপির সহ পর্যবেক্ষক অমিত মালব্য ও সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো।

দু'দিনের সফরে ফের বাংলায় অমিত শাহ, যাবেন মায়াপুরে
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Jan 27, 2021 | 5:27 PM

কলকাতা: ফের দু’দিনের রাজ্য সফরে অমিত শাহ। আগামী শুক্রবার ২৯ জানুয়ারি কলকাতায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী। দু’দিনের ঠাসা কর্মসূচি সেরে ৩১ জানুয়ারি দিল্লি ফিরে যাবেন তিনি।

আগামী ২৯ জানুয়ারি রাতে কলকাতায় আসার কথা শাহের। পরদিন অর্থাৎ ৩০ জানুয়ারি সকালে মায়াপুর যাবেন। সেখানে বেশ কিছুক্ষণ থাকবেন তিনি। প্রসাদও গ্রহণ করবেন। সেখান থেকে চলে যাবেন ঠাকুরনগরে। সেখানে বিজেপির এক র‌্যালিতে যোগ দেবেন, করবেন জনসভাও। ফের ৬টার মধ্যে ফিরে আসবেন কলকাতার হোটেলে। এরপর ৭টায় সায়েন্স সিটিতে দলীয় বৈঠক। বিজেপির আইটি সেল ও মিডিয়া সেলের সঙ্গে বৈঠক করবেন শাহ। রাতে ফের বঙ্গ বিজেপির প্রথম সারির নেতাদের সঙ্গে একপ্রস্থ বৈঠকে বসবেন তিনি।

আরও পড়ুন: ধুন্ধুমারকাণ্ড! বিধানসভার গেটে উঠে বিক্ষোভ অস্থায়ী শিক্ষিকাদের

৩১ জানুয়ারি সকালে আমহার্স্ট স্ট্রিটে বিদ্যাসাগরের বাড়িতে যাবেন অমিত শাহ। সেখান থেকে ভারত সেবাশ্রম সংঘ। এরপরই হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে জনসভা করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। মধ্যাহ্ন ভোজ সেরে যোগ দেবেন ডোমজুড়ের র‌্যালিতে। সেখান থেকে হোটেলে ফিরে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করবেন। এরপর ৯টায় দমদম বিমানবন্দর থেকে বিমানে উড়ে যাবেন দিল্লির উদ্দেশে। তবে প্রয়োজনে বদল হতে পারে স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি। এর মধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায় যদি হাসপাতালে চিকিৎসাধীন থাকেন, তা হলে তাঁকে দেখতেও যেতে পারেন অমিত শাহ।

বুধবার ঠাকুরনগরে অমিত শাহের সভাস্থল পরিদর্শনে যান রাজ্য বিজেপির সহ পর্যবেক্ষক অমিত মালব্য ও সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। মঞ্চ তৈরি ও হেলিপ্যাড তৈরির কাজ খতিয়ে দেখেন তাঁরা। ছিলেন শান্তনু ঠাকুরও। এই বিষয়ে শান্তনু ঠাকুর বলেন, “অমিত মালব্য এসেছেন জেলার সঙ্গে সম্পর্ক গড়তে। কত লোক হবে। নিরাপত্তা ব্যবস্থা দেখলেন। আমাদের ধারণা দু’লক্ষের বেশি লোক হবে।”