বুকে ব্যথা, ফের হাসপাতালে সৌরভ গঙ্গোপাধ্যায়

বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন তিনি।

বুকে ব্যথা, ফের হাসপাতালে সৌরভ গঙ্গোপাধ্যায়
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Jan 27, 2021 | 5:09 PM

কলকাতা: আচমকাই বুকে ব্যথা, ফের হাসপাতালে ভর্তি হলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বুধবার সকালে গ্রিন করিডোরে তাঁকে অ্যাপলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত ৩ জন চিকিৎসক তাঁকে দেখছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা স্থিতিশীল।

সপ্তাহ তিনেক আগেই সুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিনি। হাসপাতাল ছাড়ার আগে ধন্যবাদ জানিয়েছিলেন চিকিৎসক ও নার্সদের। এরই মধ্যে বুধবার সকালে বাড়িতে ফের বুকে ব্যথা অনুভব করেন তিনি। পরিবারের দাবি, যোগাযোগ করা হয় চিকিৎসকের সঙ্গে। তারপরই তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন তিনি। বুধবার বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

২ জানুয়ারি সকালে নিজের বাড়িতে অসুস্থ হয়ে পড়েন সৌরভ। জিম করার সময়ে আচমকা বব্ল্যাক আউট হয়ে যান। এরপরই তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় উডল্যান্ডস হাসপাতালে। সেখানে পরীক্ষায় ধরা পড়ে, সৌরভের বুকে তিনটি ব্লকেজ ধরা পড়ে। চিকিৎসকের তৎপরতায় করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি। চিকিৎসকরা জানান, মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছিল সৌরভের। তবে এখনই তাঁর বাইপাস সার্জারির প্রয়োজন নেই বলে জানিয়ে দেন চিকিৎসকরা।

আরও পড়ুন: ধুন্ধুমার কাণ্ড! বিধানসভার গেটে উঠে বিক্ষোভ অস্থায়ী শিক্ষিকাদের

তাঁকে দেখতে উডল্যান্ডস হাসপাতালে যান দেশের বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেট্টি। সৌরভের অবস্থা স্থিতিশীল বলে জানিয়ে দেন তিনিও। একটি স্টেন্ট বসানো হয়েছিল সৌরভের বুকে। আরও দুটি স্টেন্ট বসানো বাকি ছিল। বাড়িতে সুস্থই ছিলেন তিনি। কিন্তু বুধবার সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের সদস্যরা।

এদিন সৌরভের হাসপাতালে ভর্তি খবর পাওয়ার পরই তাঁকে ফোন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। উল্লেখ্য আগামী ২৯-৩১ জানুয়ারি বঙ্গ সফরে আসছেন অমিত শাহ।