হাসপাতাল থেকে ছুটি অরূপ রায়ের, ‘ খুব তাড়াতাড়ি কাজে নামব’ বললেন মন্ত্রী

রাজনীতির আঙিনায় যতই 'মন কষাকষি' থাকুক, অরূপকে দেখতে দু'দিন আগেই হাসপাতালে এসেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন অরূপ রায় বলেন, রাজীব যখন আসেন তিনি ঘুমোচ্ছিলেন। তাই কথা হয়নি।

হাসপাতাল থেকে ছুটি অরূপ রায়ের, ' খুব তাড়াতাড়ি কাজে নামব' বললেন মন্ত্রী
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Jan 27, 2021 | 2:28 PM

কলকাতা: হাসপাতাল থেকে ছাড়া পেলেন অরূপ রায়। বুধবার সকাল সাড়ে ১১টায় উডল্যান্ডস হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় রাজ্যের সমবায় মন্ত্রীকে। আগামী সাতদিন তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। হাসপাতাল থেকে বেরিয়ে অরূপ রায় বলেন, পুরোপুরি ‘ফিট’ তিনি। কয়েকদিনের মধ্যেই ফের ময়দানে নেমে পড়বেন।

এদিন চিকিৎসকরা জানান, “যখন উনি এসেছিলেন তখন ওনার বুকে কষ্ট ছিল। রুটিন চেকআপ করার পর আমাদের মনে হয় অরূপবাবুর হৃদযন্ত্রে অসুবিধা রয়েছে। সঙ্গে সঙ্গেই আমরা মেডিকেল বোর্ড গঠন করি। ওনার একটি আর্টারিতে ব্লক ছিল, স্টেন্ট বসানো হয়। এখন উনি পুরোপুরি সুস্থ।”

আরও পড়ুন: শাহ-সফরের আগের দিনই দলীয় সাংসদ-বিধায়কদের ডাক মমতার, ২৯ শে বৈঠক কালীঘাটে

গত ২৪ জানুয়ারি শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় অরূপ রায়কে। অসুস্থ তৃণমূল নেতাকে দেখতে যান জেলায় তাঁর বিরোধী শিবিরের মুখ বলে পরিচিত তৃণমূল বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়। দেখা করেন সদ্য পদত্যাগী লক্ষ্মীরতন শুক্লাও। এদিন হাসপাতাল থেকে বেরিয়ে অরূপ রায় বলেন, “রাজীব বন্দ্যোপাধ্যায় যখন এসেছিলেন আমি ঘুমোচ্ছিলাম। তাই আমার সঙ্গে দেখা হয়নি। তবে ডাক্তারের সঙ্গে কথা বলেছিলেন। লক্ষ্মীর সঙ্গে আমার মঙ্গলবারই কথা হল। ওঁদের সঙ্গে আমার অনেকদিনের সম্পর্ক।”