বালি থেকেই প্রার্থী বৈশালী, জানালেন নিজেই

রাজীব বন্দ্যোপাধ্যায়-সহ রথীন চক্রবর্তী ও প্রবীর ঘোষালও যে আজ দিল্লি যাচ্ছেন, তাও স্বীকার করে নেন বৈশালী।

বালি থেকেই প্রার্থী বৈশালী, জানালেন নিজেই
অলংকরণ- অভিজিৎ বিশ্বাস
ঋদ্ধীশ দত্ত

|

Jan 30, 2021 | 3:36 PM

কলকাতা: গেরুয়া শাড়ি পরে দিল্লির বিমান ধরার আগেই বৈশালী ডালমিয়া (Baishali Dalmia) জানিয়ে দিলেন, আসন্ন বিধানসভা ভোটে বালি থেকে তিনিই বিজেপির (BJP) প্রার্থী হতে পারেন।

বৈশালী ডালমিয়া ছাড়াও এদিন দিল্লির বিমান ধরছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রবীর ঘোষাল এবং রথীন চক্রবর্তী। অভিনেতা রুদ্রনীল ঘোষও দিল্লি যাচ্ছেন বলে জানা যাচ্ছে। শনিবার সন্ধেয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সঙ্গে দেখা করবেন তাঁরা। সম্ভবত, এদিনই গেরুয়া পতাকা হাতে তুলে নিতে পারেন এমন জল্পনাও রয়েছে। তবে দিল্লির বিমান ধরার আগে দ্বর্থ্যহীন ভাষায় তিনি জানিয়ে দিয়েছেন, “আমার কাজ থেমে থাকেনি। ভবিষ্যতের আমি পরিষেবা দিয়ে যেতে চাই।”

তাহলে তিনি কি এবার বিজেপির টিকিটে বিধানসভা নির্বাচনে বালি থেকেই লড়তে দেখা যাবে তাঁকে? বৈশালীর জবাব, “সেরকম ইচ্ছেই আছে। নিশ্চয়ই সেরমকই হচ্ছে। আমার একটাই প্রত্যাশা, যারা আমাকে ক্ষমতায় এনেছেন, আমি যেন চিরকাল তাঁদের পাশে দাঁড়াতে পারি।” রাজীব বন্দ্যোপাধ্যায়-সহ রথীন চক্রবর্তী ও প্রবীর ঘোষালও যে আজ দিল্লি যাচ্ছেন, তাও স্বীকার করে নেন বৈশালী।

আরও পড়ুন: দিল্লি যাচ্ছেন রাজীব-বৈশালী, বিজেপিতে যোগদানের জল্পনা

অমিত শাহের কাছে কোনও বিশেষ দাবি-দাওয়া রয়েছে তাঁর? বৈশালীর কথায়, “আমার কোনও দাবি নেই। আমার একটাই দাবি, মানুষের জন্য কাজ করা। সেটাই আমি মন খুলে করতে চাই।” তবে দিল্লি যাওয়ার আগে তৃণমূলকেও কটাক্ষ করতে ছাড়েননি তিনি। বৈশালী বলেন, “কিছু লোক যারা আমার দলটাকে কুড়ে কুড়ে শেষ করে দিল, সেসব অলুক্ষুণে লোকের নাম নিতে চাই না।” তবে যাওয়ার আগে তৃণমূলের উদ্দেশে তাঁর বার্তা, “যারা দলকে নষ্ট করছেন তাঁরা যে কোনও দলেই থাকুন দলকে ভালবাসবেন। দলের উইপোকা হবেন না।”

আরও পড়ুন: ‘মঞ্চ বাঁধাই থাকবে, ঠাকুরনগরে যে কোনও দিনই আসতে পারেন অমিত শাহ’

প্রসঙ্গত, দিনকয়েক আগেই রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার পর এই পদক্ষেপকে সমর্থন করেন বৈশালী। একই সঙ্গে ফের একবার দলের বিরুদ্ধে ক্ষোভও উগড়ে দেন। এরপরই শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাঁকে বহিষ্কার করে তৃণমূল। যদিও এর আগে থেকেই দীর্ঘদীন যাবত বেসুরো ছিলেন বৈশালী। তিনি বিজেপিতে যোগ দেবেন কিনা সেই জল্পনা চলছিল বহুদিন ধরেই। তারপরই দল থেকে বহিষ্কার করা হয় তাঁকে। এবার অবশেষে বিজেপিতে যোগ দিতে চলেছেন বৈশাখী।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla