দিল্লি যাচ্ছেন রাজীব-বৈশালী, বিজেপিতে যোগদানের জল্পনা

তৃণমূল থেকে ইস্তফা দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তার আগে ছাড়েন বিধায়ক পদ।

দিল্লি যাচ্ছেন রাজীব-বৈশালী, বিজেপিতে যোগদানের জল্পনা
বিজেপিতে যোগদানের সম্ভাবনা
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Jan 30, 2021 | 12:50 PM

কলকাতা: আজ দিল্লি যাচ্ছেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। বিশেষ বিমানে দিল্লি যাচ্ছেন তিনি। বিকাল ৪টায় বিজেপি সভাপতি জেপি নাড্ডার (J P Nadda) সঙ্গে সাক্ষাৎ রয়েছে তাঁর। শুক্রবারই তৃণমূল থেকে ইস্তফা দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তার আগে ছাড়েন বিধায়ক পদ। গত সপ্তাহেই মন্ত্রিত্ব ছেড়েছিলেন তিনি। এদিন দিল্লি যাচ্ছেন বৈশালী ডালমিয়াও (Baishali Dalmiya)।

সূত্রের খবর, আজই বিকালে বিজেপি সভাপতি জেপি নাড্ডার সঙ্গে কথা বলবেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আজই তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। সঙ্গে থাকছেন বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষালরাও। সূত্রের খবর, হাওড়ার ডুমুরজলার স্টেডিয়ামে ‘মেগা সভা’ রাজ্য রাজনীতির ‘ভার্টিক্যালে ট্রেন্ডিং’ এ বিজেপিতে যোগদানের কথা ছিল তাঁদের। পরে কর্মসূচিতে কিছুটা বদল আসে।

রাজীব বন্দ্যোপাধ্যায় শুক্রবারই প্রথমে বিধায়ক পদ থেকে ইস্তফা দেন। পরে দল থেকে। তার সপ্তাহ খানেক আগেই মন্ত্রিত্ব পদ ছেড়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। গতকাল ইস্তফার পরই রাজীব ইঙ্গিত দেন, নতুন কোনও দলে যোগদান করতে চান তিনি। অবশ্য যখন স্থাবকতার অভিযোগ তুলে প্রথম দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন রাজীব, তখন থেকে তাঁর বিজেপি-যোগ জল্পনা বঙ্গ রাজনীতিতে দানা বাঁধতে থাকে।

আরও পড়ুন: বাংলায় লেখা ‘জয় শ্রীরাম’ মাস্কে সংসদে লকেট, কাকে বার্তা দিলেন?

এদিকে, প্রকাশ্যেই তৃণমূলের গোষ্ঠী কোন্দলের কথা বলে দলীয় নেতৃত্বের কোপের মুখে পড়তে হয় বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে। গত শুক্রবার আইন শৃঙ্খলা কমিটির বৈঠকের পর তাঁকে বহিষ্কৃত করা হয়। তারপরই তাঁর বিজেপি-যোগ জল্পনা তুঙ্গে ওঠে। এদিন রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দিল্লি যাচ্ছেন তিনিও। সঙ্গে রয়েছেন উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষাল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla