Nawsad Siddiqui: নওশাদের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ, ISF বিধায়ক বলছেন ‘সময়মতো মুখ খুলব’

Nawsad Siddiqui: নওশাদের বিরুদ্ধে নিউ টাউন থানায় এই অভিযোগ ঘিরে নতুন করে চড়ছে রাজনীতির পারদ। যদিও ভাঙড়ের আইএসএফ বিধায়কের দাবি, পুরোটাই চক্রান্ত।

Nawsad Siddiqui: নওশাদের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ, ISF বিধায়ক বলছেন 'সময়মতো মুখ খুলব'
নওসাদ সিদ্দিকিImage Credit source: নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2023 | 8:34 PM

কলকাতা: ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ জানিয়েছেন এক মহিলা। বুধবার তৃণমূল নেতা সব্যসাচী দত্তের সঙ্গে নিউটাউন থানায় যান ওই মহিলা। পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান। সব্যসাচী দত্তর বক্তব্য, ‘অভিযোগকারী আজ লিখিত আকারে পুলিশকে জানিয়েছেন। আইন আইনের পথে চলবে। কী ঘটনা ঘটেছে, তা পুরোটাই তদন্তের উপর নির্ভর করবে।’ নওশাদের বিরুদ্ধে নিউ টাউন থানায় এই অভিযোগ ঘিরে নতুন করে চড়ছে রাজনীতির পারদ। যদিও ভাঙড়ের আইএসএফ বিধায়কের দাবি, পুরোটাই চক্রান্ত।

এদিন নিউটাউন থানায় নওশাদের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল বিধায়ককে। অভিযোগ দায়েরের বিষয়টি তাঁর কানেও গিয়েছে। আইএসএফ বিধায়কের স্পষ্ট কথা, ‘থানা থেকে নোটিস আসুক। তারপরই আমি এই বিষয়ে মুখ খুলব।’ তবে এখানে একটি রাজনৈতিক চক্রান্ত রয়েছে বলেও সন্দেহ নওশাদের। বলছেন, ‘আমি যদি কোনও অনৈতিক কাজের সঙ্গে যুক্ত থাকি, তাহলে তিনি তো সরাসরি থানায় আসতে পারতেন, নিজেই অভিযোগ করতে পারতেন। তিনি একজন তৃণমূল নেতাকে সঙ্গে নিয়ে থানায় আসলেন কেন?’

তাঁর বিরুদ্ধে যে অভিযোগ উঠছে, তা কার্যত হেসে উড়িয়ে দিচ্ছেন ISF বিধায়ক। রাজনৈতিকভাবে তাঁর বিরুদ্ধে লড়াই করতে না পেরেই এইভাবে ফাঁসানোর চেষ্টা বলে মনে করছেন তিনি। বললেন, ‘সময়মতো মুখ খুলব।’ আর তিনি মুখ খুললে যে অনেকেই সমস্যায় পড়ে যাবেন, সেই হুঁশিয়ারিও দিয়ে রেখেছেন নওশাদ সিদ্দিকি। তবে আপাতত এই নিয়ে বিশেষ কিছু বলতে চাইছেন না তিনি। আপাতত থানা থেকে নোটিস আসার জন্যই অপেক্ষায় রয়েছেন নওশাদ। যদিও বিধায়কও বলছেন, আইন আইনের পথে চলবে। তাঁর জনপ্রিয়তা অন্যদের কাছে ঈর্ষার কারণ হয়ে উঠছে বলেই মনে করছেন তিনি।

এদিকে এই বিষয়ে মুখ খুলেছেন ফুরফুরার পীরজাদা কাশেম সিদ্দিকীও। তাঁর বক্তব্য, পঞ্চায়েতের আগে একটি ইস্যু তৈরি করার জন্যই এমন ধরনের অভিযোগ আনা হয়েছে।