Bengal STF : বড় সাফল্য বেঙ্গল এসটিএফের, জোড়া অভিযানে উদ্ধার ৩০ হাজার নিষিদ্ধ মাদক ট্যাবেলট-সহ দেড়শো কিলো গাঁজা

Bengal STF : এদিনই আবার এয়ারপোর্ট থানার গৌরীপুরে বেঙ্গল এসটিএফ-র হাতে দেড়শো কিলো গাঁজা-সহ ধরা পড়লো একটি দশচাকা লরি। ধৃত দুই।

Bengal STF : বড় সাফল্য বেঙ্গল এসটিএফের, জোড়া অভিযানে উদ্ধার ৩০ হাজার নিষিদ্ধ মাদক ট্যাবেলট-সহ দেড়শো কিলো গাঁজা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 9:22 PM

কলকাতা : নিষিদ্ধ মাদকের বিরুদ্ধে অভিযানে আজ বেঙ্গল এসটিএফ-র (Bengal STF) জোড়া সাফল্য। মুর্শিদাবাদ (Murshidabad) জেলার নবগ্রাম থানায় বেঙ্গল এসটিএফ-এর হাতে এদিন ধরা পড়ল প্রায় লক্ষাধিক টাকার মাদক। সঙ্গে গ্রেফতার এক। সূত্রের খবর, মাদক পাচার যে হতে চলেছে সেই খবর আগেই এসে গিয়েছিল এসটিএফের কাছে। খবর পাওয়া মাত্রই পাচারকারীদের ধরতে শুরু হয়ে যায় তৎপরতা। পাতা হয় ফাঁদ। গোপান সূত্রে এই খবর পাওয়া মাত্রই বেঙ্গল এসটিএফ-এর একটি টিম এদিন বিকালে মুর্শিদাবাদ জেলার নবগ্রাম থানার পোমিয়া বাসস্ট্যান্ড এলাকায় অপেক্ষায় ছিল নিষিদ্ধ মাদক পাচারকারীকে হাতেনাতে ধরার জন্য। বিকেল চারটের দিকে সেই জালে ধরা পড়ে মুর্শিদাবাদ জেলারই সুতি ব্লকের বাসিন্দা সুকুমার মিশ্র নামের এক ব্যক্তি। 

শুরু হয় জোরদার তল্লাশি। তাঁর সঙ্গে থাকা ব্যাগ থেকে উদ্ধার হয় তিনটি প্যাকেট মোট ৩০ হাজার নিষিদ্ধ মাদক ট্যাবলেট। যার আনুমানিক বাজারমূল্য প্রায় লক্ষাধিক টাকা। বাজারে এই ট্য়াবলেট “য়াবা ট্যাবলেট” নামে পরিচিত। উদ্ধার হওয়ার ট্যাবলেটের ওজন প্রায় তিন কিলোগ্রাম। তারপরেই গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। তাঁর বিরুদ্ধে মামলাও রুজু হয়েছে নবগ্রাম থানায়। কোথা থেক এই মাদল এল, কে বা কারা এই চক্রের সঙ্গে যুক্ত তা জানার জন্য ইতিমধ্যেই ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

অন্যদিকে এদিনই আবার এয়ারপোর্ট থানার গৌরীপুরে বেঙ্গল এসটিএফ-র হাতে দেড়শো কিলো গাঁজা-সহ ধরা পড়লো একটি দশচাকা লরি। ধৃত দুই। এদিন সন্ধ্যা ছ’টা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে বেঙ্গল এসটিএফ-এর একটি দল যশোর রোডের উপর গৌরীপুরে একটি সন্দেহজনক দশচাকা লরিকে আটক করে। গাড়ির কেবিন খুলে তল্লাশি চালাতে মেলে প্রায় দেড়শো প্যাকেট গাঁজা। যার মোট ওজন প্রায় দেড়শো কিলোগ্রাম। গ্রেফতার করা হয় গাড়ির চালক-খালাসিকে।