Protest for Bagtui Massacre in Assembly: ‘পুলিশ মন্ত্রী হায় হায়’ স্লোগানে উত্তাল বিধানসভা, ঝলসানো দেহের ছবি নিয়ে বিক্ষোভ বিরোধীদের

Protest for Bagtui Massacre in Assembly: পুলিশ মন্ত্রীর পদত্যাগের পাশাপাশি বগটুইয়ের ঘটনায় সিবিআই ও এনআইএ তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি বিধায়করা।

Protest for Bagtui Massacre in Assembly: 'পুলিশ মন্ত্রী হায় হায়' স্লোগানে উত্তাল বিধানসভা, ঝলসানো দেহের ছবি নিয়ে বিক্ষোভ বিরোধীদের
উত্তাল বিধানসভা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 8:35 PM

কলকাতা: বগটুই-কান্ডের আঁচ এবার বিধানসভায়। পুলিশ মন্ত্রী পদত্যাগ চাই। বৃহস্পতিবার এই দাবিতে বিধানসভায় সরব হন বিরোধী তথা বিজেপি বিধায়কেরা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে এ দিন বিক্ষোভ শুরু হয়। ওয়েলে নেমে বিক্ষোভ দেখান বিধায়কেরা। পরে ওয়াকআউট করে পদ্ম শিবির। রামপুরহাটের বগটুই গ্রামে অগ্নিদগ্ধ হয়ে অন্তত আটজনের মৃত্যু হয়েছে। সেই ঘটনার প্রতিবাদ জানাতে এ দিন ঝলসানো দেহে ছবি হাতে নিয়ে বিক্ষোভ দেখান বিধায়কেরা। তাঁদের দাবি, রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে তাই অবিলম্বে পদত্যাগ করতে হবে পুলিশমন্ত্রীকে। পাশাপাশি এই ঘটনায় এনআইএ ও সিবিআই তদন্তের দাবিও জানানো হয়েছে।

‘মা বোনেরা জ্বলছে’, ‘বাংলা জ্বলছে’ বলে এ দিন অধিবেশনের শুরু থেকেই স্লোগান দিতে শুরু করেন। বিজেপি বিধায়করা প্রায় ৩০ মিনিট বিক্ষোভ দেখানোর পরে ওয়াকআউট করে চলে যান তাঁরা। ‘পুলিশ মন্ত্রী হায় হায়’ স্লোগান ও হাততালি দিয়ে বিক্ষোভের স্বর চড়াতে থাকেন বিজেপি বিধায়করা। পোড়া গ্রাম, ঝলসে যাওয়া ছবিও ব্যবহার করে তাঁরা।

আরও পড়ুন Russian Journalist Death in Kyiv: রিপোর্টিংয়ের মাঝেই আছড়ে পড়ল মিসাইল, যুদ্ধের বলি রুশ মহিলা সাংবাদিক