Body Recover: হোটেলের নীচে পড়ে রয়েছে দেহ! সিসিটিভি ফুটেজ দেখে আঁতকে উঠল হোটেলের কর্মীরা

Tollygunge: হোটেল সূত্রে খবর, ওই যুবকের নাম সুমন্ত ঘোষ। দুর্গাপুরের বাসিন্দা ছিলেন তিনি।

Body Recover: হোটেলের নীচে পড়ে রয়েছে দেহ! সিসিটিভি ফুটেজ দেখে আঁতকে উঠল হোটেলের কর্মীরা
অস্বাভাবিক মৃত্যুর ঘটনা টালিগঞ্জে। প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2021 | 10:14 AM

কলকাতা: টালিগঞ্জের হোটেলে রহস্যমৃত্যু এক যুবকের। হোটেলের নীচে ফুটপাথ থেকে মঙ্গলবার সকালে উদ্ধার হয় দেহটি। টালিগঞ্জের রজনী সেন রোডের একটি হোটেল থেকে ঝাঁপ দিয়ে ওই যুবক আত্মঘাতী হয়েছেন বলে হোটেল সূত্রে জানা গিয়েছে।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, ওই যুবকের নাম সুমন্ত ঘোষ। দুর্গাপুরের বাসিন্দা ছিলেন তিনি। হোটেলের যে ক্লোজ সার্কিট ক্যামেরা, সেখানে ওই যুবকের ঝাঁপ দেওয়ার বিষয়টি ধরা পড়েছে। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। কী কারণে এই মরণ ঝাঁপ তা খতিয়ে দেখছে পুলিশ। একই সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে দুর্গাপুর থেকে কেন টালিগঞ্জে এসেছিলেন ওই যুবক।

এদিন সকালেই আরও একটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটে টালিগঞ্জে। ১১৩ নম্বর ওয়ার্ডের সোনালি পার্ক এলাকায়  মুকেশ সাউ (৪৩) নামে এক ব্যক্তির দেহ উদ্ধার হয় রাস্তার ধার থেকে। পুলিশ সূত্রে খবর, বাড়ির সামনেই রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন মুকেশ। তাঁর ভাই মৃতদেহটি দেখতে পান। এরপরই তাঁর চিৎকার চেঁচামেচি শুনে এলাকার লোকজন সেখানে জড়ো হন।

পুলিশ এসে যখন দেহটি উদ্ধার করে, মুকেশ সাউয়ের ডান হাতে একটি ছুরি ছিল। গলায় গভীর ক্ষত ছিল। ছুরি দিয়েই গলায় কোপ দেওয়া হয় বলে অভিযোগ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই ছুরি দিয়েই গলায় আঘাত করা হয়েছে। ছুরিতেও রক্তের দাগ রয়েছে। তবে ওই ব্যক্তি নিজেই নিজের গলায় আঘাত করেছেন, নাকি তাঁকে কেউ খুন করেছেন, তা এখনও স্পষ্ট নয়। এরই মধ্যে আরও একটি দেহ উদ্ধার রজনী সেন রোডে।

আরও পড়ুন: Road Accident: পুলিশের ভ্যানে সজোরে ধাক্কা! গাড়ি গিয়ে পড়ল বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের ধারে

আরও পড়ুন: Calcutta High Court: পালিকা মা হাত ছাড়তেই আদালতে কেঁদে ভাসাল একরত্তি! ওদিকে জন্মদাতা বাবা এখন মেয়েকে ফেরত চাইছেন

আরও পড়ুন: Kolkata Municipal Corporation Election 2021: বিজেপি প্রার্থীর ওপর হামলার অভিযোগ, পাল্টা ফেস্টুন ছেড়ার অভিযোগ তৃণমূলের! উত্তপ্ত ১০৮ নম্বর ওয়ার্ড