Dharmatala Bus Accident: রবিবাসরীয় দুপুরে বড় দুর্ঘটনা শহরে, ধর্মতলায় উল্টে গেল বরযাত্রী বোঝাই মিনিবাস, আহত একাধিক

Kolkata Bus accident: হাওড়া-বাঁকড়া রুটের ওই বাসটি উল্টে গিয়েছে বলে জানা যাচ্ছে। যদিও, বাসটি রিজার্ভ করা ছিল বলেই খবর।

Dharmatala Bus Accident: রবিবাসরীয় দুপুরে বড় দুর্ঘটনা শহরে, ধর্মতলায় উল্টে গেল বরযাত্রী বোঝাই মিনিবাস, আহত একাধিক
ধর্মতলায় উল্টে গেল বরযাত্রী বোঝাই বাস, নিজস্ব চিত্র (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2022 | 3:51 PM

কলকাতা: রবিবারের বারবেলায় বড় দুর্ঘটনা শহরে। ধর্মতলায় উল্টে গেল মিনিবাস। ডোরিনা ক্রসিংয়ে টায়ার ফেটে বিপত্তি। মিনিবাস উল্টে আহত একাধিক যাত্রী। হাওড়া-বাঁকড়া রুটের ওই বাসটি উল্টে গিয়েছে বলে জানা যাচ্ছে। যদিও, বাসটি বিয়েবাড়ির জন্য রিজার্ভ করা ছিল বলেই খবর। ডোরিনা ক্রসিংয়ের ঠিক আগেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা মারে এবং উল্টে যায়। বাসের মধ্যে তিরিশ জনের মতো যাত্রী ছিলেন এমনটাই যাচ্ছে। তাঁদের সকলকে উদ্ধার করা হয়েছে। বেশ কয়েকজনের আঘাত গুরুতর। বাসের সামনে অংশ অর্থাৎ চালক যেখানে বসেন সেই অংশটি দুমড়ে-মুচড়ে গিয়েছে পুরো। বর্তমানে ক্রেন দিয়ে বাসটিকে তোলার চেষ্টা করা হচ্ছে।

জানা গিয়েছে, বাসটি বাঁকড়া-পার্কসার্কাস রুটের বাস। তবে রুটের বাস হলেও সেটি রিজার্ভ করা ছিল। এরপর ডোরিনা ক্রসিংয়ের সামনে আসতেই টায়ার ফেটে নিয়ন্ত্রণ হরিয়ে ফেলে। আর তারপরই ঘটে যায় দুর্ঘটনা। সোজা ধাক্কা মারে রেলিংয়ে। আর উল্টে যায়। ঘটনার বিবরণ দিতে গিয়ে এক প্রত্যক্ষদর্শী জানান, “আমরা এখানেই ছিলাম। হঠাৎ বাসটি ব্রেক মারে। আর তারপর উল্টে যায়। অনেক ছোট-ছোট শিশুরা ছিল বাসটির ভিতর। তাঁরা কান্নাকাটি করতে শুরু করে। তাদের প্রত্যেকের জুতো পরে থাকে বাসের ভিতরেই। বাসের ধাক্কায় আমার দোকানও ভেঙে গিয়েছে।”

সূত্রের খবর, বাস দুর্ঘটনার কারণে মৌলালি থেকে ধর্মতলা যাওয়ার রাস্তা বন্ধ হয়ে গিয়েছে। রাস্তার মধ্যেই পড়ে রয়েছে বাসটি। ইতিমধ্যে খবর পাওয়া মাত্রই বাস যাত্রীদের পরিবারের সদস্যরা ঘটনাস্থানে আসতে শুরু করে দিয়েছেন। বাসের ভিতরে থাকা এক বৃদ্ধ বলেন, “ভাগ্নার বিয়েতে যাচ্ছিলাম। আমরা বুঝতে পারিনি। হঠাৎ পাল্টি খেয়ে গেল বাস। আমার পায়ে লেগেছে। তিলজলার কাছে বাড়ি আমার।” আরও যা জানা যাচ্ছে, ওই বাসটি বিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশে রওনা দিয়েছিল। পথেই হয় দুর্ঘনা। আরও এক প্রত্যক্ষদর্শী জানান, “আমরা বাসেই ছিলাম। হঠাৎ ঘুরতে গিয়েই ফুটপাতে উঠে রেলিংয়ে ধাক্কা মারে। তারপরই উল্টে গিয়ে রাস্তায় পড়ে যায়। ”

আরও পড়ুন: UP Assembly Election: কারহালে যুযুধান লড়াই? অখিলেশের বিরুদ্ধে লড়তে পারেন মুলায়মের ‘ছোটি বহু’