Mamata Banerjee: ভোটের সময় কীভাবে রাজ্যে টাকা ঢুকল? মমতার প্রশ্নের মুখে এডিজি আইনশৃঙ্খলা

Mamata Banerjee: সূত্রের খবর, বিদ্যুতের বিল কমানো নিয়েও নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। বিদ্যুতের বিল অতিরিক্ত হওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। প্রতিটি দফতরের মাথায় সোলার প্যানেল বসানোরও পরামর্শ দেন তিনি। তবে এদিনের বৈঠক নিয়ে মুখ্যমন্ত্রী নিজে কিছু জানাননি। মন্তব্য করেননি কোনও মন্ত্রী-আমলাও।

Mamata Banerjee: ভোটের সময় কীভাবে রাজ্যে টাকা ঢুকল? মমতার প্রশ্নের মুখে এডিজি আইনশৃঙ্খলা
মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2024 | 9:06 PM

কলকাতা: লোকসভা ভোটের পর নবান্নে বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, ‘সরকারি জমি দখল’ থেকে বিদ্যুতের বিল, কাটমানি নিয়ে তোপের মুখে পড়তে হয় পুলিশ প্রশাসন থেকে অফিসারদের একাংশকে। কড়া বার্তা দেন মুখ্যমন্ত্রী। সূত্রের দাবি, এদিন প্রশ্নের মুখে পড়তে হয় রাজ্যের এডিজি আইনশৃঙ্খলাকে। মুখ্যমন্ত্রী প্রশ্ন করেন, ভোটের সময় রাজ্যে বিশেষ করে উত্তরবঙ্গে প্রচুর টাকা ঢুকেছে। কী করে এত টাকা ঢুকল?

সূত্রের দাবি, এদিন কলকাতায় জমি দখল নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে বিধাননগরেও জমি দখল হয়ে যাওয়া নিয়ে প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনও নাকি মমতা বার্তা দেন, ‘কিছু কিছু অফিসার টাকা খাচ্ছেন। আমাদের টাকার কোনও প্রয়োজন নেই।’ নবান্ন সূত্রের খবর, পিডব্লুডির ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন মমতা। সূত্রের খবর, সরকারি বাড়ি বা জমি, যেগুলি অপ্রয়োজনীয় সেগুলি কেন বিক্রি করে দেওয়া হচ্ছে না তা জানতে চান মমতা। সূত্রের দাবি, প্রচুর সরকারি জমি, অব্যবহৃত বাড়ি পড়ে থাকার কথা বলেন তিনি।

সূত্রের খবর, বিদ্যুতের বিল কমানো নিয়েও নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। বিদ্যুতের বিল অতিরিক্ত হওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। প্রতিটি দফতরের মাথায় সোলার প্যানেল বসানোরও পরামর্শ দেন তিনি। তবে এদিনের বৈঠক নিয়ে মুখ্যমন্ত্রী নিজে কিছু জানাননি। মন্তব্য করেননি কোনও মন্ত্রী-আমলাও।