আহত মমতা: ২৪ ঘণ্টার মধ্যে জেলা প্রশাসনকে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ কমিশনের

মুখ্যমন্ত্রী আঘাত পাওয়ার পরই রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন (Election Commission)। সূত্রের খবর, ঘটনার পরই কমিশনের পক্ষ থেকে পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করা হয়েছে।

আহত মমতা: ২৪ ঘণ্টার মধ্যে জেলা প্রশাসনকে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ কমিশনের
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Mar 10, 2021 | 8:11 PM

কলকাতা: নন্দীগ্রামে প্রচার করতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়লেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যা নিয়ে জেলা প্রশাসনের কাছে এ বার রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন (Election Commission)। সূত্রের খবর, ঘটনার পরই কমিশনের পক্ষ থেকে পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করা হয়েছে।

মুখ্যমন্ত্রী হিসেবে জেড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পান মুখ্যমন্ত্রী। তা সত্ত্বেও খোদ মুখ্যমন্ত্রীর সঙ্গে এহেন ঘটনা রীতিমতো চিন্তা বাড়িয়েছে নির্বাচন কমিশনের। জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করে জানতে চাওয়া হয়েছে, কখন এই ঘটনা ঘটল। কীভাবেই বা নিরাপত্তার বেড়াজাল টপকে অত কাছে পৌঁছে গেলেন ওই তিন-চার ব্যক্তি? আদতে কী ঘটনা ঘটেছিল তার পুঙ্খানুপুঙ্খ তথ্য চাওয়া হয়েছে কমিশনের তরফে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে সেই রিপোর্ট জমা দিতে বলা হয়েছে জেলা প্রশাসনকে। জেলার পুলিশের সুপারের কাছে সবিস্তারে তথ্য চেয়েছেন ডিজি।

আরও পড়ুন: নন্দীগ্রামে গুরুতর জখম মমতা, নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে বললেন, ‘জেনেশুনে হামলা

অন্যদিকে শেষ পাওয়া খবরে, বর্তমানে গ্রিন করিডোর তৈরি করে কলকাতা নিয়ে আসা হচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হতে পারে খবর। জেনারেল সার্জেন-সহ সব বিভাগের প্রধানকে ডেকে পাঠানো হয়েছে। যেহেতু মমতা নিজেই জানান যে তাঁর বুকে ব্যথা হচ্ছে, সেই কারণে কোনও ঝুঁকি নিতে চাইছে না এসএসকেএম কর্তৃপক্ষ। মুখ্যমন্ত্রীর চোট কতটা গভীর সেটা পরিষ্কার করে দেখতে চান সমস্ত বিভাগের চিকিৎসকরা।

আরও পড়ুন: ষড়যন্ত্রের অভিযোগ তুললেন গুরুতর জখম মমতা, জবাব দিল বিজেপি