Kolkata Night Club: পুলিশকে ধাক্কা মদ্যপ যুবকদের, ক্রিসমাসের আগের রাতে শহরে গ্রেফতার ৪

Kolkata Night Club: প্রথমে ক্লাবের ভিতরে ও পরে রাস্তায় বেরনোর পরও চলে বচসা। থামাতে গেলে পুলিশকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ।

Kolkata Night Club: পুলিশকে ধাক্কা মদ্যপ যুবকদের, ক্রিসমাসের আগের রাতে শহরে গ্রেফতার ৪
নাইট ক্লাবে উত্তেজনা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 2:11 PM

কলকাতা : ক্রিসমাসের আগের রাতেই শহরে আক্রান্ত পুলিশ। এই ঘটনায় শুক্রবার রাতে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শেক্সপিয়ার সরণি থানার অদূরে একটি নাইট ক্লাবে এই ঘটনা ঘটেছে। ধৃত ৪ জনের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেওয়া সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে।

ক্রিসমাস উপলক্ষে শুক্রবার থেকেই সেজে উঠেছে শহরের একাধিক জায়গা। উৎসব উদযাপনে রাস্তায় নেমেছেন বহু মানুষ। এরই মধ্যে শৃঙ্খলা বজায় রাখতে তৎপর পুলিশ প্রশাসন। কিন্তু পরিস্থিতি সামলাতে গিয়ে আক্রান্ত হতে হল খোদ পুলিশকেই।

ঘটনাটি ঘটেছে শেক্সপিয়ার সরণি থানা এলাকার থিয়েটার রোডের ধারে একটি বাইট ক্লাবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নাইট ক্লাবে শুক্রবার রাতে অনেক রাত পর্যন্ত মদ্যপান করছিলেন একদল যুবক- যুবতী। সেই সময় তাদের মধযে বচসা শুরু হয়। রাত বাড়লে পরিস্থিতি আরও জটিল হয়। সেই সময় পুলিশকে খবর দেয় নাইট ক্লাব কর্তৃপক্ষ। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে। নাইট ক্লাব থেকে ওই যুবক- যুবতীদের বের করে দেওয়া হয়।

আরও পড়ুন : BJP District President: এবার উত্তর কলকাতার বিজেপি সামলাবেন কল্যাণ চৌবে, বদল অধিকাংশ জেলা সভাপতিই

রাস্তায় বেরিয়েও তাদের মধ্যে গণ্ডগোল চলতে থাকে। পানশালার বাইরে রীতিমতো চিৎকার চেঁচামেচি চলে তাদের মধ্যে। নিরাপত্তারক্ষীরাও এগিয়ে এসে বিষয়টিতে বাধা দেওয়ার চেষ্টা করে। তাতেও থামানো সম্ভব হয়নি। শেক্সপিয়র সরণি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সামাল দিতে যায়। সেখানে আবারও মধ্যস্থতা করার চেষ্টা করে পুলিশ। হেনস্তা করা হয় পুলিশকে। অভিযোগ, তখনই পুলিশ কর্মীদের ধাক্কা দেয় ওই মদ্যপ যুবকেরা। এরপরই ৪ জনকে গ্রেফতার করা হয়। ধৃত ৪ জনের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ দায়ের হয়েছে।

আরও পড়ুন : Omicron Variant: বাংলায় বাড়ছে ওমিক্রন-দাপট! পরিস্থিতি খতিয়ে দেখতে আসছে কেন্দ্রীয় দল