Roddur Roy: বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ায় মমতাকে কুরুচিকর মন্তব্য, রোদ্দুর রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

Roddur Roy: বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ায় মমতাকে কুরুচিকর মন্তব্য, রোদ্দুর রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের
ছবি - বিতর্কে রোদ্দুর রায়

Roddur Roy: ফের বিতর্কে রোদ্দুর রায়। মমতা বাংলা আকাদেমি পুরস্কার পাওয়া নিয়ে অশালীন মন্তব্য করার জেরে থানায় দায়ের অভিযোগ।

TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

May 12, 2022 | 10:27 PM

কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করার জেরে বিতর্কিত শিল্পী রোদ্দুর রায়ের বিরুদ্ধে পুলিশের খাতায় অভিযোগ দায়ের। বৃহস্পতিবার রোদ্দুর রায়ের (Roddur Roy) নামে পাটুলী থানায় অভিযোগ দায়ের করেছেন অরিত্র সাহা নামে এক তৃণমূল কর্মী। সম্প্রতি মমতার বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ায় পর থেকেই তা নিয়ে তীব্র বিতর্ক দানা বাঁধে নাগরিক মহলে। পক্ষে-বিপক্ষে উঠে আসে নানা মত। এরই মাঝে নিজের ইউটিউব চ্যানেল (Youtube Channel) থেকে মমতার পুরস্কার পাওয়া নিয়ে ব্যাঙ্কত্মক ভঙ্গিতে একটি কৌতূক ভিডিও বানান রোদ্দুর। যা নিয়েই দানা বাঁধে বিতর্ক। ইতিমধ্যেই এই ভিডিও ভাইরালও হয়েছে নেট পাড়ায়। নাগরিক মহলের একটা বড় অংশের দাবি, সমলোচনা করতে গিয়ে শালীনতার বেড়া ভেঙে ফেলেছেন এই বিতর্কিত শিল্পী। ইতিমধ্যে পাটুলী থানায় অভিযোগ দায়ের করার পাশাপাশি, কলকাতা পুলিশের সাইবার সেল যাতে যথাযোগ্য পদক্ষেপ করে সেই আবেদনও করেছেন অভিযোগকারী অরিত্র সাহা।

এর আগেও একাধিক সামাজিক ইস্যু নিয়ে নানা বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছে এই বিতর্কিত ইউটিউবারকে। যা নিয়ে প্রায়শই চাপানউতর তৈরি হয়েছে নাগরিক মহলে। কিন্তু, এবার একেবারে মমতাকে আক্রমণের জেরেই বেড়েছে বিতর্ক। তবে, নেটিজেন মহলের রোদ্দুর রায়ের জনপ্রয়িতা বারবরই থেকেছে তুঙ্গে। দেশের নানা আর্থ-সামাজিক-রাজনৈতিক ইস্যুতে কথা বলার সময় তাঁর মজার বাচনভঙ্গি দৃষ্টি কেড়েছে সমাজের একটা বড় অংশের। 

এই খবরটিও পড়ুন

কিন্তু, তাঁর জীবন দর্শন, নেশাগ্রস্ত জীবন নিয়ে উঠেছে নানা প্রশ্ন। তবে সেসবে বুড়ো আঙুল দেখিয়ে ‘জ্বলন্ত জয়েন্টেই’ জুড়েছেন নেট পাড়া। অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয় নিয়েও হাসিয়েছেন নেটিজেনদের। নিজের ইউটিউব চ্যানালে ব্যাঙ্গাত্মক ভঙ্গিতে চর্চার বিষয় করে তুলেছেন নানা বিতর্কিত বিষয়কে। এবার সেই রোদ্দুরের জীবনে অভিযোগের মেঘ নেমে আসায়, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে ফেসবুকের দেওয়ালে। যদিও, অভিযোগ দায়ের হলেও তৃণমূলের পক্ষ থেকে রোদ্দুর রায়ের ‘বিতর্কিত’ ভিডিও নিয়ে অফিসিয়ালি কোনও মন্তব্য করা হয়নি। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA