তৃণমূল ছাড়লেন বিধায়ক দেবশ্রী রায়

ভোটের মুখে দল ছাড়ার ঘটনা প্রথম নয়। প্রার্থী তালিকা (Candidate List) ঘোষণা হওয়ার পর অনেকেই তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) গিয়েছেন। তবে অন্য দলে যোগ দেওয়ার কোনও ইঙ্গিত এখনও দেননি দেবশ্রী রায় (Debashree Roy)।

তৃণমূল ছাড়লেন বিধায়ক দেবশ্রী রায়
তৃণমূল ছাড়লেন দেবশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2021 | 4:22 PM

কলকাতা: জল্পনা তৈরি হয়েছিল আগেই। এ বার তৃণমূল (TMC) ছাড়লেন দুবারের বিধায়ক (MLA) দেবশ্রী রায় (Debashree Roy)। দলের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছিল বেশ কিছুদিন ধরেই। এবার ভোটের মুখে দল ছাড়ার সিদ্ধান্তের কথা জানালেন অভিনেত্রী তথা বিধায়ক দেবশ্রী। সোমবারই সেই সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। দলের পদ থেকে অব্যাহতি চেয়ে সুব্রত বক্সিকে (Subrata Bakshi) চিঠি দিয়েছেন তিনি।

এর আগে তাঁর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত যোগ দেননি তিনি। আর তার কারণ হিসেবে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় বাধা দিয়েছিলেন বলে শোনা গিয়েছিল। উল্লেখ্য রবিবারই বিজেপি প্রার্থী তালিকা প্রকাশ পাওয়ার পর গেরুয়া শিবিরের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর ঠিক তার পরের দিনই দল ছাড়ার কথা জানালেন দেবশ্রী। তবে তিনি পদ্ম শিবিরে যাওয়ার কথা ভাবছেন কিনা, তা এখনও জানা যায়নি।

চিঠিতে অবশ্য কোনও ক্ষোভের কথা জানাননি তিনি। তাঁর সেখানে তিনি লিখেছেন, দলে তাঁর কোনও পদ না থাকায় আলাদাভাবে পদত্যাগের কোনও প্রয়োজন নেই। তবে দলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছেন তিনি। একই সঙ্গে ১০ বছর মানুষের জন্য কাজ করা সুযোগ দেওয়ায় দলকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

letter from Debashree Roy

সুব্রত বক্সিকে দেওয়া দেবশ্রীর চিঠি

দেবশ্রীকে নিয়ে বিতর্কও কম হয়নি। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থেকে পরপর দু’বার বিধায়ক হয়েছেন তিনি। তবে গত কয়েক বছর নিজের এলাকায় যেতে দেখা যায়নি তাঁকে। তাঁর বিরুদ্ধে নিষ্ক্রিয়তা এবং দুর্নীতির অভিযোগও উঠেছে। এ সব অভিযোগের জেরে দেবশ্রীকে নিয়ে নানা জল্পনা তৈরি হয় তৃণমূলের অন্দরে।