Anubrata Mondal : খাচ্ছেন বাঙালি খাবার, সামলাচ্ছেন ২ ঘণ্টার জেরা; আইনজীবী বলছেন, দিল্লিতে ‘ভাল’ আছেন কেষ্ট

Anubrata Mondal : গরু পাচারের তদন্তে নেমে গত অগস্টে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। বর্তমানে ইডি তাঁকে রাজধানীতে নিয়ে গিয়েছে।

Anubrata Mondal : খাচ্ছেন বাঙালি খাবার, সামলাচ্ছেন ২ ঘণ্টার জেরা; আইনজীবী বলছেন, দিল্লিতে ‘ভাল’ আছেন কেষ্ট
দিল্লিতে ‘ভালই’ আছেন কেষ্ট, বলছেন আইনজীবী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 8:21 PM

কলকাতা : দীর্ঘ টানাপোড়েন শেষে শেষ পর্যন্ত অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal in Delhi) দিল্লিতে নিয়ে যেতে সক্ষম হয়েছে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট বা ইডি (ED)। বর্তমানে সেখানেই চলছে জেরা। প্রত্য়েকদিন ২ ঘণ্টা করে অনুব্রতকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছেন তাঁর আইনজীবী সম্পৃক্তা ঘোষাল। কোর্টের নির্দেশ মতো সকাল থেকে যতক্ষণ ইডির তদন্তকারী আধিকারিকরা অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করছেন ততক্ষণ একজন আইনজীবী উপস্থিত থাকছেন। গোটা বিষয়টা দূর থেকে অবজার্ভ করছে। থাকছেন নির্দিষ্ট দূরত্বে। ঠিক কী জিজ্ঞাস করা হচ্ছে তা শুনতে পারছেন না। এমনটাই জানিয়েছেন সম্পৃক্তা দেবী। 

এদিকে সম্প্রতি অনুব্রত শারীরিক অবস্থা নিয়ে নানা খবর শোনা যায়। ফিসচুলার সমস্যায় জর্জরিতও ছিলেন তিনি। তবে এখন তাঁর আইনজীবী সাফ জানাচ্ছেন বর্তমানে বেশ ভালই আছেন অনুব্রত। পাচ্ছেন বাঙালি খাবার। খাওয়া-দাওয়া নিয়ে কোনও অভিযোগও নেই তাঁর। এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সম্পৃক্তা ঘোষাল বলেন, “জেরা হচ্ছে স্বাভাবিকভাবেই। নির্দেশ মেনে মেডিকেল পরীক্ষাও হয়েছে। বাকি সব ঠিক আছে। শরীর ভাল আছে ওনার। রোজ ২ ঘণ্টা করে জেরা করা হচ্ছে। বাঙালি খাবার পাচ্ছেন। খাওয়া-দাওয়া নিয়ে কোনও অভিযোগ নেই।” 

গরু পাচারের তদন্তে নেমে গত অগস্টে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে সিবিআই। বর্তমানে ইডি তাঁকে রাজধানীতে নিয়ে গিয়েছে। এদিকে ইতিমধ্যেই অনুব্রত কন্যা সুকন্যা মণ্ডলকে ডেকে পাঠিয়েছে ইডি। গরু পাচারের মূল চক্রী এনামুল হক ও অনুব্রত-র দেহরক্ষী সায়গল হোসেনের উপস্থিতিতে তাঁকে জিজ্ঞাসাবাদ করে দু’ তরফের বয়ান মিলিয়ে দেখতে চায় ইডি। খবর এমনটাই। এই খবর প্রকাশ্যে আসতেই জেরায় অনুব্রত দাবি করেন, তিনি এনামুলকে চেনেন না। কারও থেকে এক পয়সা নেননি। সায়গল কিছু করে থাকলে তা তিনি জানেন না বলেও দাবি করেছেন। মেয়ে সুকন্যাকে আড়াল করতেই অনুব্রত এই মন্তব্য করেছেন বলে মনে করছেন ইডি আধিকারিকরা।