Sandip Ghosh: ৯ অগস্টের পরই পৌঁছে যান শ্বশুর-শাশুড়ি, সন্দীপ ঘোষের ডাক্তার শ্যালিকার বাড়িতেও হাজির ED

Sandip Ghosh: সংশ্লিষ্ট এলাকাতেই একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তাঁরা। সেখানেই বেশ কয়েক ঘণ্টা ধরে তল্লাশি চালাচ্ছে ইডি, জিজ্ঞাসাবাদও করা হচ্ছে বলে সূত্রের খবর।

Sandip Ghosh: ৯ অগস্টের পরই পৌঁছে যান শ্বশুর-শাশুড়ি, সন্দীপ ঘোষের ডাক্তার শ্যালিকার বাড়িতেও হাজির ED
এই আবাসনেই থাকেন সন্দীপের শ্যালিকাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 4:02 PM

কলকাতা: সন্দীপ ঘোষের বিরুদ্ধে যে দুর্নীতির অভিযোগ উঠেছে, তার সূত্র ধরেই শুক্রবার সকাল থেকে একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সন্দীপ ঘোষের বাড়ি, ক্যানিং-এর বাংলো থেকে শুরু করে চন্দননগরে শ্বশুরবাড়িতেও পৌঁছে গিয়েছেন তদন্তকারী আধিকারিকরা। সন্দীপ ঘনিষ্ঠ বলে পরিচিত লোকজনও বাদ যাচ্ছেন না। এবার কলকাতা এয়ারপোর্টের কাছে একটি আবাসনে হানা দিয়েছে ইডি। সেখানে সন্দীপ ঘোষের শ্যালিকা থাকেন বলে জানা যাচ্ছে।

এয়ারপোর্ট ২ নম্বর গেট এলাকার মিলনপল্লীতে সন্দীপ ঘোষের শ্যালিকার বাড়ি। জানা গিয়েছে, সন্দীপের শ্যালিকা ইএসআই হাসপাতালের চিকিৎসক। গত ৯ অগস্ট অর্থাৎ আরজি করে তরুণী চিকিৎসকের ক্ষত বিক্ষত দেহ উদ্ধার হওয়ার পর ওই ঠিকানায় চলে আসেন শ্যালিকার বাবা-মা অর্থাৎ সন্দীপের শ্বশুর ও শাশুড়ি। সংশ্লিষ্ট এলাকাতেই একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তাঁরা। সেখানেই বেশ কয়েক ঘণ্টা ধরে তল্লাশি চালাচ্ছে ইডি, জিজ্ঞাসাবাদও করা হচ্ছে বলে সূত্রের খবর।

শুক্রবার সকালে সন্দীপ ঘোষের শ্বশুরবাড়ি চন্দননগরে পৌঁছে গিয়েছিল ইডি। সেখানে গিয়ে দেখা যায়, বাড়িটিতে তালা দেওয়া। কাউকে দেখতে না পেয়ে ফিরে যান আধিকারিকরা। এয়ারপোর্টের ঠিকানা পাওয়া যায় সেখান থেকেই। এরপরে ইডি আধিকারিকেরা এদিন দুপুরে এয়ারপোর্ট সংলগ্ন মিলনপল্লী এলাকায় শ্যালিকার ফ্ল্যাটে পৌঁছে যান।

এই খবরটিও পড়ুন

চন্দননগরে পাদ্রিপাড়ার বিবেকানন্দ সরণিতে আরজি করের প্রাক্তন অধ্যক্ষের শ্বশুরবাড়ি। স্থানীয় জানা যায়, রামকৃষ্ণ দাসের বাড়ি এটি।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)