আসল পুলিশের সঙ্গে মিলে খুনের পরিকল্পনা! ভাড়াটে খুনির সন্ধানে ছিল ভুয়ো IPS রাজর্ষি

Fake IPS Officer: সূত্রের খবর, রাজর্ষির সঙ্গে কলকাতা পুলিশের এক এএসআই-এর যোগ মিলেছে।

আসল পুলিশের সঙ্গে মিলে খুনের পরিকল্পনা! ভাড়াটে খুনির সন্ধানে ছিল ভুয়ো IPS রাজর্ষি
ভুয়ো আইপিএস
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 9:02 PM

কলকাতা: ভুয়ো আইপিএস-কাণ্ডে এ বার চাঞ্চল্যকর মোড়। সপ্তাহের শুরুতেই বেলঘরিয়া থেকে গ্রেফতার রাজর্ষি ভট্টাচার্যের সঙ্গে আসল পুলিশের যোগ ছিল বলে জানতে পেরেছেন তদন্তকারী আধিকারিকরা। সূত্রের খবর, রাজর্ষির সঙ্গে কলকাতা পুলিশের এক এএসআই-এর যোগ মিলেছে। এমনকী, সেই আসল পুলিশ আধিকারিকের সঙ্গে যৌথভাবে খুনের পরিকল্পনাও রাজর্ষি করেছিল বলে জানা গিয়েছে সূত্র মারফৎ।

রাজর্ষিকে জেরা করে কলকাতা পুলিশের গুণ্ডা দমন শাখা জানতে পেরেছে, বিগত কয়েক মাস ধরেই সে নানা স্তরের পুলিশ আধিকারিকদের সঙ্গে যোগাযোগ রেখেছিল। যেহেতু নিজেকে আসল পুলিশ প্রতিপন্ন করতে গেলে বাস্তব জীবনে যাঁরা পুলিশ তাঁদের সঙ্গে যোগাযোগ থাকা জরুরি, সেই কারণেই এই যোগাযোগ বাড়িয়ে তোলে রাজর্ষি। সূত্রের খবর, এই প্রক্রিয়ায় তাঁর যোগাযোগ হয় পার্ক স্ট্রিট থানার এক এএসআই-এর সঙ্গে। তাঁকেও সে নিজের পরিকল্পনায় শামিল করে। ওই পুলিশ আধিকারিককে ইতিমধ্যেই চিহ্নিত করে বিভাগীয় তদন্তও শুরু করা হয়েছে বলে খবর।

তবে সবচেয়ে চাঞ্চল্যকর যে তথ্য তদন্তে উঠে এসেছে তা হল, এক ব্যক্তিকে খুনের পরিকল্পনাও করেছিল রাজর্ষি। পার্ক স্ট্রিট থানার অভিযুক্ত এএসআই-এর সঙ্গে যৌথভাবে সে ওই খুনের পরিকল্পনা করেছিল। যে ব্যক্তিকে খুনের পরিকল্পনা করা হয়েছিল, সে রাজর্ষির বান্ধবীকে উক্তত্য করত বলে অভিযোগ। এই খুন করতে দুজনে মিলেই এক ভাড়াটে খুনির সন্ধান করছিল যাতে পুরো পরিকল্পনার বাস্তবায়ন করা যায়। সূত্র মতে এমনটাও উঠে এসেছে পুলিশি তদন্তে। আরও পড়ুন: সিনেমা হল-মাল্টিপ্লেক্স খোলায় ছাড়পত্র নবান্নের