রাজ্যে ২০ জনের মৃত্যুর দায় দিলীপ ঘোষের! দায়ের হল এফআইআর

জামিন অযোগ্য ধারায় মামলা হয়েছে দিলীপ ঘোষের (Dilip Ghosh) বিরুদ্ধে।

রাজ্যে ২০ জনের মৃত্যুর দায় দিলীপ ঘোষের! দায়ের হল এফআইআর
ফাইল ছবি
Follow Us:
| Updated on: May 29, 2021 | 4:58 PM

কলকাতা: ভোট আবহে রাক্যে একাধিক মৃত্যুর ঘটনার দায় দিলীপ ঘোষের (Dilip Ghosh)। এই অভিযোগেই এবার এফআইআর হল বিধাননগরে। আজ, শনিবার দিলীপ ঘোষের বিরুদ্ধে বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করেছেন বিধান নগর পুরো নিগমের ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর বাণীব্রত বন্দ্যোপাধ্যায়।

বাণীব্রত বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তাঁর রাজনৈতিক পরিচয় সরিয়ে রেখে রাজ্যের একজন নাগরিক হিসেবে বিধান নগর দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে তাঁর অভিযোগ, ভোট-পরবর্তী হিংসার জেরে ২০ জন রাজ্যবাসীর মৃত্যু হয়েছে, তার তার দায় দিলীপ ঘোষের। অভিযোগকারীর দাবি যে ভোট প্রচারে দিলীপ ঘোষ যেখানে যেখানে গিয়েছেন সেখানেই তিনি উস্কানিমূলক মন্তব্য করেছেন। মুখ্যমন্ত্রীর সম্পর্কে কু-মন্তব্য করেছেন বলেও অভিযোগ। তাঁর বিরুদ্ধে যাতে ব্যবস্থা নেওয়া হয় সেই কারণে বিধান নগর দক্ষিণ থানায় লিখিত অভিযোগ করেন তিনি। মোট চারটি ধারায় মামলা হয়েছে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন: ‘পা ছুঁয়ে প্রণাম করতে বললে তাই করব’, কাল ঠিক কী হয়েছিল ব্যাখ্যা দিলেন মমতা

এই প্রসঙ্গে তৃণমূল নেতা তাপস রায় বলেন, উস্কানিমূলক মন্তব্য শুধু দিলীপ ঘোষ নয়, বিজেপির কেন্দ্রীয় নেতারাও রাজ্যে এসে উস্কানি দিয়েছেন, খারাপ ভাষা ব্যবহার করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে অকথ্য ভাষায় আক্রমণ করেছেন।