Firing in Kolkata : ফের রাতের কলকাতায় গুলি, জখম প্রোমোটার

Firing in Kolkata : ফের রাতের কলকাতায় গুলি, জখম প্রোমোটার
হাসপাতালে ভরতি গুলিবিদ্ধ ব্যক্তি (নিজস্ব চিত্র)

Firing at Bansdroni: আজ রাত আটটা নাগাদ বাঁশদ্রোণীর সোনালি পার্ক কংগ্রেস নগর নতুন বাজার এলাকায় গুলি চলে। গুলিবিদ্ধ হন নিরঞ্জনপল্লী এলাকার বাসিন্দা সাধন বণিক। তাঁকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Oct 05, 2021 | 10:01 PM

কলকাতা : ফের শহর কলকাতায় বন্দুকবাজের দাপট। ভর সন্ধ্যায় গুলি চলল কলকাতায়। বাঁশদ্রোণীর সোনালি পার্ক এলাকায় আজ সন্ধ্যায় হঠাৎই গুলি চলে। গুলিবিদ্ধ হন এক ব্যক্তি। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, প্রোমোটিং নিয়ে বিবাদের জেরেই গুলি চালানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আজ রাত আটটা নাগাদ বাঁশদ্রোণীর সোনালি পার্ক কংগ্রেস নগর নতুন বাজার এলাকায় গুলি চলে। গুলিবিদ্ধ হন নিরঞ্জনপল্লী এলাকার বাসিন্দা সাধন বণিক। তাঁকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। গুলি চালানোর ঘটনা অভিযোগ উঠেছে ওই নিরঞ্জনপল্লী এলাকারই বাসিন্দা অর্পণ চক্রবর্তী এবং বুবাই নামে দুই ব্যক্তির বিরুদ্ধে। প্রোমোটিং সংক্রান্ত বিবাদের জেরেই এই হামলা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

পুলিশের একটি দল ওই বেসরকারি হাসপাতালে পৌঁছে গিয়েছেন। সেখানেই আক্রান্ত ব্যক্তির শারীরিক অবস্থার খোঁজখবর নিচ্ছেন তাঁরা, এর পাশাপাশি আক্রান্তের বয়ানও নেবেন পুলিশ কর্মীরা। অন্য একটি দল দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছেন।

কিছুদিন আগেই রাতে মিন্টো পার্কের কাছে গোর্কি সদনের সামনে হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিংকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। একেবারে বলিউডি কায়দায় প্রথমে ঘিরে ফেলা হয়েছিল ব্যবসায়ীর গাড়ি। বেশ কিছুক্ষণ ধরে বচসাও চলে। এরই মধ্যে সুযোগ বুঝে পঙ্কজকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তবে কাঁধে গুলি লাগায় প্রাণে বেঁচে গিয়েছেন ওই ব্যবসায়ী। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে সিএমআরআই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরিকল্পনামাফিক গুলি চালানো হয়েছিল বলে দাবি করেছিলেন আত্মীয় ও বন্ধুরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বছর ৩৮-এর পঙ্কজ সিং হাওড়ার একজন বড় ব্যবসায়ী বলে জানা গিয়েছে। হাওড়া থেকে কয়েকজন বন্ধুকে নিয়ে কোনও এক বন্ধু বাড়িতে এসেছিলেন তিনি। গাড়িতে বাড়ি ফেরার সময়ই এই ঘটনা ঘটে। গোর্কি সদনের সামনে এজেসি বোস রোড ফ্লাই ওভারের নিচে সিগন্যালের কাছে এসে দাঁড়ায় ওই ব্যবসায়ীর গাড়ি। আচমকাই সেই গাড়ি ঘিরে ফেলে চার থেকে পাঁচটি বাইক। প্রত্যেকটি বাইকে তিনজন করে ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। গাড়ি থামতেই বাইক থেকে নেমে আসে দুষ্কৃতীরা। সব মিলিয়ে অন্তত ১০-১৫ জন ছিল বলে দাবি করেছেন ব্যবসায়ীর বন্ধুরা।

পার্ক সার্কাসে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন তাঁরা। সেখান বাড়ি ফেরার সময় গোর্কি সদনের সামনে দুষ্কৃতীরা ঘিরে ধরলে গাড়ি থেকেনেমে আসেন ব্যবসায়ী ও তাঁর বন্ধুরা। তাঁদের সঙ্গে ওই দুষ্কৃতীদের বচসা বাঁধে। কেন গাড়ি থামাল তারা, তা নিয়েই শুরু হয় কথা কাটাকাটি। এরপর ধস্তাধস্তি হয় বলেও অভিযোগ। সেই ফাঁকেই বন্দুক বের করে গুলি চালায় দুষ্কৃতীদের মধ্যে একজন।

আজ বাঁশদ্রোণীর এই ঘটনা ফের একবার পঙ্কজ সিংয়ের উপর হামলার ঘটনাকেই উস্কে দিল বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন : Shootout at Kolkata: পরপর ঘিরে ফেলল পাঁচটি বাইক, খাস কলকাতায় বলিউডি কায়দায় চলল গুলি, ব্যবসায়ীর পুরনো শত্রু?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA