Shootout at Kolkata: পরপর ঘিরে ফেলল পাঁচটি বাইক, খাস কলকাতায় বলিউডি কায়দায় চলল গুলি, ব্যবসায়ীর পুরনো শত্রু?

Shootout at Kolkata: পরপর ঘিরে ফেলল পাঁচটি বাইক, খাস কলকাতায় বলিউডি কায়দায় চলল গুলি, ব্যবসায়ীর পুরনো শত্রু?
গুলিবিদ্ধ ব্যবসায়ী পঙ্কজ সিং

Shootout at Kolkata: এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। গত কয়েক দিনে কলকাতা (Kolkata) সহ রাজ্যের একাধিক জায়গায় পরপর বোমা ও গুলি চালানোর ঘটনা ঘটেছে।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Sep 13, 2021 | 6:37 AM

কলকাতা: ফের রাতের কলকাতায় (Kolkata) চলল গুলি। এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালাল একদল দুষ্কৃতী। রবিবার রাতে মিন্টো পার্কের (Minto Park) কাছে গোর্কি সদনের সামনে হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিং (Pankaj Singh)-কে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। একেবারে বলিউডি কায়দায় প্রথমে ঘিরে ফেলা হয় ব্যবসায়ীর গাড়ি। বেশ কিছুক্ষণ ধরে চলে বচসাও। এরই মধ্যে সুযোগ বুঝে পঙ্কজকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তবে কাঁধে গুলি লাগায় প্রাণে বেঁচে গিয়েছেন ওই ব্যবসায়ী। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে সিএমআরআই হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিকল্পনামাফিক গুলি চালানো হয়েছে বলে দাবি আত্মীয় ও বন্ধুদের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বছর ৩৮-এর পঙ্কজ সিং হাওড়ার একজন বড় ব্যবসায়ী বলে জানা গিয়েছে। হাওড়া থেকে কয়েকজন বন্ধুকে নিয়ে কোনও এক বন্ধু বাড়িতে এসেছিলেন তিনি। গাড়িতে বাড়ি ফেরার সময়ই এই ঘটনা ঘটে। গোর্কি সদনের সামনে এজেসি বোস রোড ফ্লাই ওভারের নিচে সিগন্যালের কাছে এসে দাঁড়ায় ওই ব্যবসায়ীর গাড়ি। আচমকাই সেই গাড়ি ঘিরে ফেলে চার থেকে পাঁচটি বাইক। প্রত্যেকটি বাইকে তিনজন করে ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। গাড়ি থামতেই বাইক থেকে নেমে আসে দুষ্কৃতীরা। সব মিলিয়ে অন্তত ১০-১৫ জন ছিল বলে দাবি করেছেন ব্যবসায়ীর বন্ধুরা।

পার্ক সার্কাসে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন তাঁরা। সেখান বাড়ি ফেরার সময় গোর্কি সদনের সামনে দুষ্কৃতীরা ঘিরে ধরলে গাড়ি থেকেনেমে আসেন ব্যবসায়ী ও তাঁর বন্ধুরা। তাঁদের সঙ্গে ওই দুষ্কৃতীদের বচসা বাঁধে। কেন গাড়ি থামাল তারা, তা নিয়েই শুরু হয় কথা কাটাকাটি। এরপর ধস্তাধস্তি হয় বলেও অভিযোগ। সেই ফাঁকেই বন্দুক বের করে গুলি চালায় দুষ্কৃতীদের মধ্যে একজন। সেই সময় গাড়িতে পঙ্কজ সহ চার জন ছিলেন। তাঁরাই পঙ্কজকে উদ্ধার করে সিএমআরআই হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর চিকিৎসা চলছে। খবর পেয়ে রাতের ঘটনাস্থলে যায় পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শেক্সপিয়ার সরনী থানার পুলিশ।খতিয়ে দেখা হচ্ছে আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ।

জানা গিয়েছে, এই ব্যবসায়ীর প্রোমোটিং সংক্রান্ত ব্যবসা সহ একাধিক ব্যবসা রয়েছে। তার জেরেই শত্রুতা বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। ব্যবসায়ীর বন্ধুদেরও দাবি কিছু লোকজবের সঙ্গে ব্যবসায়িক কারণে শত্রুতা রয়েছে। সন্দেহভাজন ব্যক্তিদের নাম তাঁরা পুলিশকে দিয়েছেন। গাড়ি থাকা ব্যবসায়ীর এক বন্ধু কুশল জয়সওয়াল বলেন, বাইক থেকেই গাড়ি থামানোর চেষ্টা করছিল দুষ্কৃতীরা। তখনই তাঁরা রাস্তায় নেমে এসে জিজ্ঞেস করেন। এরপরই শুরু হয় বচসা। পঙ্কজের আর এক বন্ধুও জানান, বেশ কিছুদিন ধরেই কিছু লোকজনের সঙ্গে ব্যবসায়িক কারণে শত্রুতা তৈরি হয়েছিল। তারাই রয়েছে সন্দেহের তালিকায়।

আরও পড়ুন: বোনের গয়নার শখ, জানতেন ভাই! পর্ণশ্রীকাণ্ডে খুনের পিছনেও সম্পত্তির লোভ!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA