Madan Mitra: জয়ন্ত সিং-এর সঙ্গে মেঘনার ছবি ‘ভাইরাল’, কী বলছেন মদন মিত্রের বড় বউমা?

Jayant Singh: ২০১৬ সালে, মদন মিত্র যখন জেলে, তখন মদন মিত্রের প্রচারের কাজকর্ম সামলাতেন বড় বউমা স্বাতী মিত্র। কামারহাটিতে ঘুরে ঘুরে প্রচার করতে দেখা যেত তাঁকে। সেই সময় এই জয়ন্ত সিং-কে কি দরকার পড়েনি তাঁর?

Madan Mitra: জয়ন্ত সিং-এর সঙ্গে মেঘনার ছবি 'ভাইরাল', কী বলছেন মদন মিত্রের বড় বউমা?
জয়ন্ত সিং- কে নিয়ে কী বললেন স্বাতী Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2024 | 3:41 PM

কলকাতা: কামারহাটি এলাকার ‘গ্যাংস্টার’ জয়ন্ত সিং-এর কীর্তি যখন থেকে সামনে আসতে শুরু করছে, তখন থেকেই জড়িয়ে যাচ্ছে বিধায়ক মদন মিত্র ও তাঁর পরিবারের নাম। মদন মিত্রের সঙ্গে জয়ন্তের একাধিক ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। আবার ভিডিয়োতে মদন মিত্রের ছোট ছেলে ও পুত্রবধূর সঙ্গেও দেখা গিয়েছে জয়ন্তকে। দেখা যাচ্ছে, তিনি কেক খাইয়ে দিচ্ছেন মদনের পুত্রবধূ তথা কাউন্সিলর মেঘনাকে। তবে মদনের বড় ছেলের স্ত্রী স্বাতী মিত্র কী বলছেন এই বিষয়ে?

২০১৬ সালে, মদন মিত্র যখন জেলে, তখন মদন মিত্রের প্রচারের কাজকর্ম সামলাতেন বড় বউমা স্বাতী মিত্র। কামারহাটিতে ঘুরে ঘুরে প্রচার করতে দেখা যেত তাঁকে। সেই সময় এই জয়ন্ত সিং-কে কি দরকার পড়েনি তাঁর? TV9 বাংলার মুখোমুখি হয়ে স্বাতী বলেন, “পুরো পরিবার ছিল সেই যুদ্ধে। স্বামী, শাশুড়ি মাও সঙ্গে ছিলেন। আমার কাছে সবটা ছিল নতুন। রাজনীতি সম্পর্কে কোনও ধারনা ছিল না। জয়ন্ত সিং-কে আমি চিনতাম না। কারণ আমার তাদের নিয়ে কোনও কাজ ছিল না।”

তিনি আরও বলেন, “আমার পাশে সে দিন অনেকে হেঁটেছিল। কে জয়ন্ত সিং আমি জানি না।” তাহলে মেঘনার সঙ্গে দেখা গেল কেন? স্বাতী বলছেন, “কেউ যদি পাশে থাকেও, সে যে পরে ক্রিমিনাল হয়ে যাবে, আমি কী করে জানব। জেনে যদি কেউ করে থাকে, তাহলে সেটা অন্যায়।”

তবে স্বাতী মিত্রের দাবি, তিনি কখনও রাজনীতিতে থাকতে চাননি, আগামিদিনেও চান না। স্বাতী সমাজকর্মী হিসেবে কাজ করেন। জয়ন্ত সিং সম্পর্কে তিনি বলেন, “প্রশাসনের ওপর আমার ভরসা আছে। আশা করি এবার আর জেল থেকে বেরতে পারবে না।”