Rahul Sinha: চব্বিশ সালের মধ্যেই তৃণমূল সরকারের পতন হবে : রাহুল সিনহা

Rahul Sinha: ওয়াই চ্যানেলে বিজেপির ধর্না মঞ্চ থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানালেন বিজেপি নেতা রাহুল সিনহা। ছাব্বিশ নয়, চব্বিশ সালের মধ্যেই বাংলায় তৃণমূল সরকারের পতন হবে বলেও হুঁশিয়ারি দেন রাহুল।

Rahul Sinha: চব্বিশ সালের মধ্যেই তৃণমূল সরকারের পতন হবে : রাহুল সিনহা
বিজেপি নেতা রাহুল সিনহা
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 05, 2022 | 11:49 PM

কলকাতা: পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) গ্রেফতারির পর থেকেই তৃণমূলের (Trinamool Congress) বিরুদ্ধে লাগাতার তোপ দেগে চলেছেন বিরোধীরা। তোপ আসছে পদ্ম শিবির থেকেও। এদিকে ইতিমধ্যেই আদালতের নির্দেশে জেল হেফাজতে রয়েছেন পার্থ-অর্পিতা। এরইমধ্যে এবার ওয়াই চ্যানেলে বিজেপির (BJP) ধর্না মঞ্চ থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানালেন বিজেপি নেতা রাহুল সিনহা (Rahul Sinha)। ‘ছাব্বিশ নয়, চব্বিশ সালের মধ্যেই বাংলায় তৃণমূল সরকারের পতন হবে’ বলেও হুঁশিয়ারি দেন রাহুল।  

এদিন মঞ্চে উঠেই একের পর এক ইস্যুতে রাজ্যের শাসকদলকে এক হাত নিতে দেখা গিয়েছে রাহুল সিনহাকে। এরমধ্যে পার্থ ইস্যুতেও তীব্র কটাক্ষবান শানিয়ে রাহুল বলেন, “তৃণমূল কিছু মাঝারি নেতা চিৎকার করছে। বলছে নাম বলুক পার্থ। নাম বলছে না কেন পার্থ? এদের এত নাম বলার তাড়া কেন জানেন? চোখের সামনে দিয়ে বান্ডিল বান্ডিল গিয়েছে, গন্ধ শুকেছে, কিন্তু বান্ডিল খুলে পকেটে ঢোকাতে পারেনি। তাই চাইছে নাম বললে বাকিগুলি ফাঁসবে।” 

ওয়াই চ্যানেলে বিজেপির ধরনা মঞ্চ

এখানেই না থেমে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে রাহুল সিনহা বলেন, “এমন সাপের ছোবল খেয়েছে। দিদিমণি এখন ওঝা খুঁজে বেড়াচ্ছে। সাপের বিষ কমানোর জন্য দিল্লি যাচ্ছেন। কিন্তু, দিদিভাই একটা কথা পরিষ্কার বলে দিই। এ জাত গোখরোর ছোবল। কোনও ওঝা কিছু করতে পারবে না। পচন ধরেছে তৃণমূলের কংগ্রেসের। পচতে পচতে এ পার্টি সমাপ্ত হয়ে যাবে। যে বাংলা শিক্ষা নিয়ে মানুষ গর্ব করত, যে বাংলার শিল্প-বিজ্ঞানকে গর্ব করা হত, যে বাংলার চিকিৎসার জন্য অম্লান। যে বাংলার সাহিত্যের জন্য আমরা গর্বিত হতাম, যে বাংলার ঠাকুমার ঝুলির জন্য আমরা বিখ্যাত ছিলাম। আজ সেই সেই বাংলায় এখন ঠাকুমার ঝুলির বদলে এখন নতুন গল্প কাহিনী এসেছে দিদিমণির ঝুলি। ধার করতে করতে আজ গোটা রাজ্য বিক্রি হয়ে গিয়েছে। তবে জেনে রাখুন এই সরকারের এক একটা কুর্মের হিসাব মানুষ বুঝে নেবে। লিখে রাখুন, এই সরকার ২০২৬ পর্যন্ত যাবে না। ২০২৪ সালের মধ্যেই এই সরকারের পতন হবে।” প্রসঙ্গত, অর্পিতা মুখোপাধ্যায়ের দুই ফ্ল্যাট থেকে ইতিমধ্যেই প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার করেছে ইডি। যা নিয়েই উত্তাল রাজ্য-রাজনীতি। 

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla