Subrata Bhattacharjee: প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব লক্ষাধিক টাকা, তদন্তে পুলিশ

সুব্রত জানিয়েছেন, ব্যাঙ্কে টাকা তুলতে গিয়ে তিনি দেখেন তাঁর অ্যাকাউন্ট থেকে উধাও হয়েছে লক্ষ লক্ষ টাকা। কিন্তু তিনি নিজে এই টাকা তোলেননি বলে দাবি করেছেন। বিষয়টি নিয়ে তিনি প্রতারণার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন।

Subrata Bhattacharjee: প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব লক্ষাধিক টাকা, তদন্তে পুলিশ
সুব্রত ভট্টাচার্য
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 9:10 AM

কলকাতা: প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব লক্ষাধিক টাকা। এমনই অভিযোগ করেছেন সুব্রত। বিষয়টি নিয়ে সোমবার গল্ফগ্রিন থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন তিনি। তার পরই বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে কলকাতা পুলিশ। সুব্রত জানিয়েছেন, ব্যাঙ্কে টাকা তুলতে গিয়ে তিনি দেখেন তাঁর অ্যাকাউন্ট থেকে উধাও হয়েছে লক্ষ লক্ষ টাকা। কিন্তু তিনি নিজে এই টাকা তোলেননি বলে দাবি করেছেন। বিষয়টি নিয়ে তিনি প্রতারণার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন। এর পরই বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি। বেশ কয়েক ধাপে সুব্রতের অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ। এটিএম থেকেই অধিকাংশ টাকা তোলা হয়েছে বলে অভিযোগ করেছেন ভারতীয় দলের প্রাক্তন ফুটবলার।

সোমবার গল্ফগ্রিন থানায় অভিযোগ দায়ের করার পর বিষয়টি নিয়ে সুব্রত ভট্টাচার্য বলেছেন, “আমার অ্যাকাউন্টে প্রায় ১৮-১৯ লক্ষ টাকা ছিল। বেশ কয়েক দিন আগে টাকা তুলতে গিয়ে দেখি অ্যাকাউন্টে কোনও টাকা নেই। এই টাকা আমি তুলিনি। আমি তুললে চেক থাকবে। কোনও প্রমাণ নেই। যে টাকা তুলেছে সে আমার এটিএমের পিন পেয়েছে। এটিএম থেকেই আমার টাকা তোলা হয়েছে। এক দিনে ১০ বার টাকা তোলা হয়েছে। আমি গল্ফগ্রিন থানায় অভিযোগ দায়ের করেছি। এই টাকা কী করে ফেরত পাব কি না বুঝতে পারছি না।” এটিএম থেকে টাকা ওঠার মেসেজও তিনি পাননি বলে দাবি সুব্রত ভট্টাচার্যের। ব্যাঙ্কের থেকে এ বিষয়ে সহায়তা পাননি বলেও অভিযোগ সুব্রতের।

বিষয়টি নিয়ে গল্ফগ্রিন থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। কী ভাবে প্রাক্তন ফুটবলের অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হল তা তদন্ত করে দেখছে পুলিশ।