শতাব্দীর ফ্যান পেজে ‘বেসুরো’ পোস্ট, শনিবারের বারবেলায় রাজীবের পথেই হাঁটছেন?

সুমন মহাপাত্র

সুমন মহাপাত্র |

Updated on: Jan 15, 2021 | 12:16 AM

রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, শনিবার ফেসবুক লাইভ করে তিনি তাঁর অবস্থানের কথা জানাবেন। আর রাজীবের বিজেপি যাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে। এবার সেই একই কথা ভেসে এল শতাব্দীর ফ্যান ক্লাবের পোস্টেও।

শতাব্দীর ফ্যান পেজে 'বেসুরো' পোস্ট, শনিবারের বারবেলায় রাজীবের পথেই হাঁটছেন?
ফাইল চিত্র


কলকাতা: তৃণমূলের অস্বস্তির শেষ নেই। এবার জল্পনা উসকে ‘বেসুরো’ ফেসবুক পোস্ট হল শতাব্দী রায় ফ্যানস ক্লাব থেকে। যেখানে শতাব্দীর (Shatabdi Roy) বয়ানে লেখা রয়েছে ক্ষোভ, কাজ না করতে পারার আক্ষেপ। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে তৃণমূলের অন্দরে। ফেসবুকে ‘বীরভুমে আমার নির্বাচন কেন্দ্রের মানুষের প্রতি’ পোস্ট দেখেই মাথা ঘুরেছে একাধিক রাজনৈতিক বিশ্লেষকের। যদিও সাংসদ শতাব্দী রায়ের ফোন বন্ধ। তাই এই পোস্টে তাঁর অনুমোদন আছে কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি। শতাব্দীকে ফোন করে পাননি সৌগত রায়ও।

ফেসবুক পোস্টে শতাব্দীর ফ্যান পেজ থেকে লেখা হয়েছে, “আমাকে প্রশ্ন করা হচ্ছে কেন আমাকে কর্মসূচিতে দেখা যাচ্ছে না। আমি তাঁদের বলছি যে আমি সর্বত্র যেতে চাই। আপনাদের সঙ্গে থাকতে আমার ভাল লাগে। কিন্তু মনে হয়, কেউ কেউ চায় না আমি আপনাদের কাছে যাই। বহু কর্মসূচির খবর আমাকে দেওয়া হয় না। না জানলে আমি যাব কী করে?” বীরভূমে শতাব্দী- অনুব্রত দ্বৈরথ বহু আগের কথা। একাধিকবার সেই কোন্দল এসেছে প্রকাশ্যে। যদিও অনুব্রত মন্ডলের সভাপতিত্বেই ২০১৪ ও ২০১৯ লোকসভা নির্বাচন জিতেছেন শতাব্দী রায়।

তবে বিশ্লেষকদের কেউ কেউ এই পোস্ট দেখে মনে করছেন, ফের মাথাচাড়া দিয়ে উঠল না তো কোন্দল। ইতিমধ্যেই রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, শনিবার ফেসবুক লাইভ করে তিনি তাঁর অবস্থানের কথা জানাবেন। আর রাজীবের বিজেপি যাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে। এবার সেই একই কথা ভেসে এল শতাব্দীর ফ্যান ক্লাবের পোস্টেও। সেখানেও তৃণমূল সাংসদ জানিয়েছেন, তিনি সিদ্ধান্ত জানাবেন শনিবার বেলা ২ টোয়। সময় একই হওয়ার জন্য রাজীবের সঙ্গে কোথাও একটা শতাব্দী সংযোগ খুঁজে বের করছে ওয়াকিবহাল মহল। যদিও, এই পোস্টের কথাগুলি যে শতাব্দীরই, সে বিষয়েই এখনও কোনও নিশ্চয়তা আসেনি।

আরও পড়ুন: ভোটের আগেই রাজ্য পুলিসের অন্দরে ব্যাপক পরিবর্তন, একসঙ্গে ৭০ ইন্সপেক্টরের বদলি

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla