Kestopur Student Murder: খুনে ব্যবহৃত গাড়ি থেকে মিলল সাতটি আঙুলের ছাপ, নমুনা সংগ্রহে CFSL

Kestopur Student Murder: বিধান নগর গোয়েন্দা শাখার ইন্সপেক্টর সলিল মণ্ডলকে আইসি এয়ারপোর্ট দায়িত্ব দেওয়া হয়েছে।

Kestopur Student Murder: খুনে ব্যবহৃত গাড়ি থেকে মিলল সাতটি আঙুলের ছাপ, নমুনা সংগ্রহে CFSL
নমুনা সংগ্রহ করছে ফরেনসিক টিম
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2022 | 1:46 PM

কলকাতা: কেষ্টপুর খুনে চাঞ্চল্যকর তথ্য। খুনে দিন যাতায়াতে ব্যবহৃত ভাড়া করা সেই গাড়ি থেকে বিশেষজ্ঞরা মোট সাতটি আঙুলের ছাপ চিহ্নিত করল।  কেষ্টপুরের জোড়া খুনের তদন্তে বুধবার রাতেই ভাঙড় থানায় পৌঁছয় টিম। থানার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। বসিরহাটের হাড়োয়া থানার কুলটি ও ন‍্যাজাট থানার শিরিশতলা এলাকায়, যেখানে দুই যুবকের মৃতদেহ পাওয়া গিয়েছিল, বৃহস্পতিবার দুপুরে ফরেন্সিক টিম পৌঁছয়। সঙ্গে রয়েছেন সেন্ট্রাল ফরেন্সিক ল্যাবের সদস্যরাও। কলকাতা থেকে সুন্দরবনগামী বাসন্তী হাইওয়ের শিরিসতলার সেই মেছোভেঁড়ি সংলগ্ন জায়গাটিকে দড়ি ও বাঁশের খুঁটি দিয়ে ঘিরে ফেলা হয় সকালেই।

সিআইডি-র ফরেনসিক টিম গাড়ি থেকেও নমুনা সংগ্রহ করছে বলে খবর। উল্লেখ্য, আগেই এই তথ্য সামনে এসেছে, যে খুনের জন্য ভাড়া করা হয়েছিল কর্নাটকের গাড়ি। গাড়ি থেকে সংগ্রহ করা হয় আততায়ীদের ফিঙ্গারপ্রিন্ট, ফুটপ্রিন্ট। খুনের মূলে কতজন আততায়ী? গাড়িতে ওইদিন কতজন ছিল, সেই তথ্যপ্রমাণ সংগ্রহেই গাড়ির ফরেনসিক পরীক্ষা। পরবর্তীতে দেহ উদ্ধারের জায়গায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট থেকেও তথ্য সংগ্রহ করবে ফরেনসিক দল।

বাগুইহাটি থানায় গিয়ে তদন্তকারী দলের সঙ্গে কথা বলবে ফরেনসিক টিম। নমুনা সংগ্রহ করা হবে উদ্ধার হওয়া গাড়ির। এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনই গ্রেফতার হয়েছে। তবে মূল অভিযুক্ত সত্যেন্দ্র এখনও পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে।

জোড়া খুনে কর্তব্যে গাফিলতির জের। বুধবারই ক্লোজ করা হয়েছে বাগুইআটি থানার আইসিকে। সাসপেন্ড করা হয়েছে ওসি কল্লোল ঘোষকে। তার বদলে বিমানবন্দর থানার আইসি শান্তনু সরকারকে বাগুইহাটি থানার নতুন ইন্সপেক্টর ইনচার্জ পদে আনা হয়েছে। বিধান নগর গোয়েন্দা শাখার ইন্সপেক্টর সলিল মণ্ডলকে আইসি এয়ারপোর্ট দায়িত্ব দেওয়া হয়েছে।