Kolkata Accident: মায়ের কোল থেকে ছিটকে পড়ল সন্তান, ভর সন্ধেয় শহরে পিক আপ ভ্যানের ধাক্কায় মৃত্যু শিশুর

Kolkata Accident: শিশুকে উদ্ধার করে পার্ক সার্কাসে ন্যাশনাল মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রগতি ময়দান থানার পুলিশ খবর পেয়ে যায় ঘটনাস্থলে।

Kolkata Accident: মায়ের কোল থেকে ছিটকে পড়ল সন্তান, ভর সন্ধেয় শহরে পিক আপ ভ্যানের ধাক্কায় মৃত্যু শিশুর
প্রতীকি ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 11:14 PM

কলকাতা : ফের দুর্ঘটনা কলকাতায়। ভর সন্ধেয় শহরের রাস্তায় দুর্ঘটনায় মৃত্যু হল এক শিশুর। মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় শিশু। তার ওপর দিয়ে ছুটে যায় ঘাতক পির আপ ভ্যান। শুক্রবার সন্ধে ৭ টা নাগাদ প্রগতি ময়দান থানা এলাকার দাতা বাবা মাজারের সামনে দুর্ঘটনাটি ঘটে। মৃত শিশুর নাম আরিয়ান শেখ। ওই শিশুকে হাসপাতালে  নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

ডানা গিয়েছে, ওই শিশুর কিছু শারীরিক সমস্যার জন্য তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়েছিল। ফেরার সময় বাবা সাইকেল চালাচ্ছিলেন, পিছনে কেরিয়ারে শিশুকে কোলে নিয়ে বসেছিলেন তার মা। প্রগতি ময়দান থানা এলাকার দাতা বাবা মাজারের সামনে একটি বলেরো পিকআপ ভ্যান পিছন দিক থেকে ধাক্কা মারে সাইকেলে। তারপর সাইকেল থেকে ছিটকে পড়ে বাবা ও মা। এরপরই মায়ের কোল থেকে ছিটকে পড়ে যায় শিশু। তার ওপর দিয়েই চলে যায় ঘাতক বলেরো পিকআপ ভ্যানটি।

পলাতক ঘাতক গাড়ি ও চালক। শিশুকে উদ্ধার করে পার্ক সার্কাসে ন্যাশনাল মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রগতি ময়দান থানার পুলিশ খবর পেয়ে যায় ঘটনাস্থলে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘাতক গাড়িটি খোঁজার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন :  TMC Leader Murdered: ‘তোর কাকাকে মার্ডার করে ফেলল’, ফোন পেয়েই ছুটলেন ভাইপো, মিলল তৃণমূল নেতার রক্তাক্ত দেহ!

আজই তারাতলায় মৃত্যু হয় এক মহিলার। সেই বাসে ওঠার আগেই প্রাণ হারান এক ফুড কর্পোরেশনের কর্মী। অন্য একটি বাস ভুল দিক দিয়ে এসে ওই মহিলাকে পিষে দেয় বলে অভিযোগ পরিবারের। শুক্রবার সকালে তারাতলা থানা এলাকায় তারাতলা রোডের জেস্টনের কাছে ঘটনাটি ঘটে। কয়েক দিন আগে রাজারহাটে বেপরোয়া গতির জেরে পথদুর্ঘটনা বলি হন বাইক আরোহী। শহরে পরপর দুর্ঘটনায় একের পর এক মৃত্যুর ঘটনা। কিছুদিন আগে প্রশাসনিক বৈঠকেও দুর্ঘটনা নিয়ে পুলিশকে বার্তা দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : MEA on Mamata’s Nepal Visit: ‘নেপালে যেতে অনুমতির প্রয়োজনই নেই’, মমতার দাবি ওড়াল কেন্দ্র