Kolkata Body Recovered: ফুটপাতের ওপর উপুড় হয়ে পড়েছিল দেহ, বেহালায় দেহ উদ্ধার

Kolkata Body Recovered: পুলিশ গিয়ে ছেলেটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত ঘোষণা করেন।

Kolkata Body Recovered: ফুটপাতের ওপর উপুড় হয়ে পড়েছিল দেহ, বেহালায় দেহ উদ্ধার
বেহালা দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 10:07 AM

কলকাতা: ফের শহর কলকাতায় দেহ উদ্ধার। বেহালা সখের বাজার ফুটপাত থেকে উদ্ধার এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য।

শনিবার সকালে অনান্য দিনের মতোই প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। প্রাতঃভ্রমণকারীরা সকালে রাস্তার ধারে এক যুবকের দেহ পড়ে থাকতে দেখেন। ফুটপাতে দেহটি পড়ে ছিল। স্থানীয় বাসিন্দারা প্রথমে ঠাকুরপুকুর থানায় খবর দেন। পুলিশ গিয়ে ছেলেটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত ঘোষণা করেন।

ছেলেটির জামার পকেট থেকে একটি আধার কার্ড উদ্ধার হয়েছে। তার থেকে জানা গিয়েছে তাঁর নাম ভোলা বাল্মিকী। বয়স ২২ বছর। আধার কার্ডে দেওয়া ঠিকানায় যোগাযোগ করেছে পুলিশ। পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কীভাবে মৃত্যু হল, তা খতিয়ে দেখছে ঠাকুরপুকুর থানা পুলিশ।

তবে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তদন্তকারীরা জানতে পেরেছিলেন, ছেলেটির নার্ভের সমস্যা রয়েছে। তবে কী ভাবে মৃত্যু, তা ময়নাতদন্তের রিপোর্ট না পর্যন্ত বোঝা যাবে না। রিপোর্টের অপেক্ষায় তদন্তকারীরা।

তবে পরিবারের সদস্যরা স্পষ্ট জানাচ্ছেন, ওই যুবক নেশা করতেন। তাই তাঁর স্নায়ুর সমস্যা দেখা দিয়েছিল ইদানীং। মাঝেমধ্যেই এরকম হঠ করে কাউকে কিছু না জানিয়েই বাড়ির বাইরে চলে যেতেন তিনি।

এক আত্মীয়ের কথায়, “ও দীর্ঘদিন ধরেই নেশা করত। নতুন নয়। আগেও বাড়ির বাইরে গিয়ে পড়ে থাকত। পরে খোঁজ পেয়ে নিয়ে আসা হত। আমি সকালেই বিষয়টি জানতে পারি।” আরেক প্রতিবেশী বলেন, “শুক্রবার রাতে বাড়িতে চিত্কার চেঁচামেচি করছিল শুনতে পাই। পরে আমাদের কাছে এসে খাবার চাইল। খাবার দিলাম। বাড়িও পৌঁছে দিই। পরে আবার কখন বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল, কে জানে!” আদৌ কি শারীরিক অসুস্থতার কারণেই মৃত্যু, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে। ওই যুবকের সঙ্গে আদৌ কারোর শত্রুতা ছিল না, তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Nandigram Chaos: বিজেপি নেতা-কর্মীদের গ্রেফতারির প্রতিবাদ, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ-বনধ নন্দীগ্রামে