Kolkata Crime News: ঘর থেকে উদ্ধার ভাঙা চুরি, সন্দেহের তালিকায় ভাই! সোনালি পার্ক যুবক খুনে নয়া মোড়

Kolkata Crime News: সূত্রের খবর, ভাই সঞ্জয়ের গলায় নখের আঁচড় মিলেছে। কী করে নখের আঁচড় এল, তার উত্তর খুঁজছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, মুকেশ ফলস সিলিংয়ের কাজের বরাত ধরত।

Kolkata Crime News: ঘর থেকে উদ্ধার ভাঙা চুরি, সন্দেহের তালিকায় ভাই! সোনালি পার্ক যুবক খুনে নয়া মোড়
সোনালি পার্কে উদ্ধার যুবকের দেহ (ফাইল চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 12:01 PM

কলকাতা: সোনালি পার্কের খুনের ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। মঙ্গলবার রাত পর্যন্ত জেরা করা হয়েছে মুকেশের ভাই সঞ্জয়কে।

সূত্রের খবর, ভাই সঞ্জয়ের গলায় নখের আঁচড় মিলেছে। কী করে নখের আঁচড় এল, তার উত্তর খুঁজছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, মুকেশ ফলস সিলিংয়ের কাজের বরাত ধরত। ভাই সঞ্জয় ছিল লেবার। সম্প্রতি ভাই সঞ্জয়কে কাজে নিচ্ছিল না মুকেশ। ফলে আয় কমেছিল সঞ্জয়ের। তা নিয়ে মুকেশের উপর রাগ ছিল সঞ্জয়ের।

মঙ্গলবারই ঘরের একাধিক জায়গা থেকে ফিঙ্গার প্রিন্ট ও ফুট প্রিন্ট নেওয়া হয়েছে। ঘরে মিলেছে ভাঙা ছুরি। সেখান থেকে ফিঙ্গারপ্রিন্ট নেওয়া হয়েছে। পুলিশ নিশ্চিত মুকেশের হাতে গুঁজে দেওয়া হয়েছে চপার। সেটা থেকেও ফিঙ্গারপ্রিন্ট মিলেছে।

দাদার সঙ্গে ঘড়ি কেনা নিয়ে বচসা হয়েছিল বলে জেরায় স্বীকার করেছে সঞ্জয়। তবে এখনও খুনের কথা অস্বীকার করে যাচ্ছে সে। খুনের সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত রয়েছে বলে সন্দেহ পুলিশের।

মঙ্গলবার সকালে সোনালি পার্কের এক এলাকায় বাড়ির সামনে মুকেশ সাউ নামে বছর তেতাল্লিশের এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁর ভাই সকালে প্রথম তাঁকে দেখতে পান। তাঁর চিত্কারেই ছুটে আসেন প্রতিবেশীরা। শরীরে রক্তের দাগ দেখে, তাঁরা বুঝতে পান, এই মৃত্যু স্বাভাবিক নয়।

তত্ক্ষণাত্ খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। তবে দেখা গিয়েছে, ওই ব্যক্তির ডান হাতে একটি ছুরি ছিল। গলায় গভীর ক্ষত ছিল। ছুরি দিয়েই গলায় কোপ দেওয়া হয় বলে অভিযোগ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই ছুরি দিয়েই গলায় আঘাত করা হয়েছে। ছুরিতেও রক্তের দাগ রয়েছে।

তবে ওই ব্যক্তি নিজেই নিজের গলায় আঘাত করেছেন, নাকি তাঁকে কেউ খুন করেছেন, তা এখনও স্পষ্ট নয়। গলায় দিয়ে চাপ চাপ রক্ত বের হচ্ছিল। ভোর রাতেই ঘটনাটি ঘটেছে বলে অনুমান পুলিশের। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন পুলিশ কর্তারা। মৃতের সঙ্গে কারোর কোনও বিবাদ ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই ব্যক্তি এলাকায় কোনও দুষ্কর্মের সঙ্গে জড়িত ছিলেন কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। আপাতত মৃতের পরিবারের সদস্য ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে, মুকেশ সম্পর্কে নানা তথ্য পেতে চাইছেন তদন্তকারীরা।

দেহটি উপুড় হয়ে পড়েছিল। সেক্ষেত্রে পিছন থেকেও আততায়ী হামলা করতে পারেন বলে মনে করছেন তদন্তকারীরা। আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: KMC Election: দলবিরোধী কাজের অভিযোগে তনিমা ও সচ্চিদানন্দকে বহিষ্কারের সিদ্ধান্ত তৃনমূলের

আরও পড়ুন: Kultali Tiger Rescue: রাতভর ঠাঁই নদী বোটেই, কলসের জঙ্গলে ছাড়া হবে ৮ বছরের সেই বাঘকে