Kolkata Crime News: ঘরের মেঝেতে চাপ চাপ রক্ত, মুখ থুবড়ে দেহ! সোনালি পার্কের মৃত্যুতে খুনের অভিযোগ

Kolkata Crime News: ঘরের মেঝেতে চাপ চাপ রক্ত, মুখ থুবড়ে দেহ! সোনালি পার্কের মৃত্যুতে খুনের অভিযোগ
সোনালি পার্কে উদ্ধার যুবকের দেহ (ফাইল চিত্র)

kolkata Crime News: খুন করা হয়েছে বলেই অনুমান পরিবারের। অভিযোগ, ঘরে কুপিয়ে খুন করে দেহ বাইরে এসে উপুড় করে ফেলে দেওয়া হয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Dec 07, 2021 | 12:59 PM

কলকাতা: ঘরের মেঝেতে চাপ চাপ রক্তের দাগ! আর বাইরে পড়ে দেহ। তাও আবার মুখ থুবড়ে উপুড় হয়ে। সোনালি পার্কে যুবকের রহস্যমৃত্যুতে উঠল এবার খুনের অভিযোগ। খুন করা হয়েছে বলেই অনুমান পরিবারের। অভিযোগ, ঘরে কুপিয়ে খুন করে দেহ বাইরে এসে উপুড় করে ফেলে দেওয়া হয়েছে। তারপর হাতে ছুরি ধরিয়ে দেওয়া হয়েছে। পরিবারের লোকেদের প্রশ্ন, যদি ঘরের বাইরেই খুন হয়ে থাকে, তাহলে ভিতরে রক্ত এল কীভাবে? শেষ পাওয়া খবর অনুযায়ী, ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছেন ডিসি সাউথ ওয়েস্ট ডিভিশন রশিদ মুনির খান। ঘটনাস্থল থেকে তদন্তকারীরা নমুনা সংগ্রহ করছেন। সঞ্জয় সাউ নামে ওই যুবকের ভাইকে আপাতত জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে সোনালি পার্কের এক এলাকায় বাড়ির সামনে মুকেশ সাউ নামে বছর তেতাল্লিশের এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁর ভাই সকালে প্রথম তাঁকে দেখতে পান। তাঁর চিত্কারেই ছুটে আসেন প্রতিবেশীরা। শরীরে রক্তের দাগ দেখে, তাঁরা বুঝতে পান, এই মৃত্যু স্বাভাবিক নয়।

তত্ক্ষণাত্ খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। তবে দেখা গিয়েছে, ওই ব্যক্তির ডান হাতে একটি ছুরি ছিল। গলায় গভীর ক্ষত ছিল। ছুরি দিয়েই গলায় কোপ দেওয়া হয় বলে অভিযোগ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই ছুরি দিয়েই গলায় আঘাত করা হয়েছে। ছুরিতেও রক্তের দাগ রয়েছে।

তবে ওই ব্যক্তি নিজেই নিজের গলায় আঘাত করেছেন, নাকি তাঁকে কেউ খুন করেছেন, তা এখনও স্পষ্ট নয়। গলায় দিয়ে চাপ চাপ রক্ত বের হচ্ছিল। ভোর রাতেই ঘটনাটি ঘটেছে বলে অনুমান পুলিশের। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন পুলিশ কর্তারা। মৃতের সঙ্গে কারোর কোনও বিবাদ ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই ব্যক্তি এলাকায় কোনও দুষ্কর্মের সঙ্গে জড়িত ছিলেন কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। আপাতত মৃতের পরিবারের সদস্য ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে, মুকেশ সম্পর্কে নানা তথ্য পেতে চাইছেন তদন্তকারীরা।

কেন তাঁর ডান হাতে ছুরি ছিল? গলার ক্ষতটি বাঁ দিক থেকে ডান দিকে কিনা, তাও খতিয়ে দেখতে চাইছেন তদন্তকারীরা। সেক্ষেত্রে ডান হাতি মুকেশ নিজের গলাতেও ছুরি চালিয়ে থাকতে পারেন। সেই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। নাকি ক্ষতটি ডান দিক থেকে বাঁ দিকে, তাহলে পিছনে থেকে কেউ ছুরি চালিয়ে দিতে পারেন। তবে আরও একটি প্রশ্ন উঠছে, যদি কোনও ব্যক্তি নিজেই গলায় ছুরি চালিয়ে নিজেকে আহত করেন, স্বাভাবিকভাবে তিনিকোনও এক পাশ কাত হয়ে অথবা পিছনের দিকে চিত্ হয়ে পড়বেন। কিন্তু এক্ষেত্রে দেহটি উপুড় হয়ে পড়েছিল। সেক্ষেত্রে পিছন থেকেও আততায়ী হামলা করতে পারেন বলে মনে করছেন তদন্তকারীরা। আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Katwa PM Kisan Nidhi: কিষাণ নিধির টাকা পেলেন সরকারি স্কুলের শিক্ষক-পেনশনভোগীরা! টাকা ফেরত চেয়ে পেলেন সরকারি চিঠিও

আরও পড়ুন: Butter Chicken: পাঞ্জাব নয়, পুরনো দিল্লির গলিতে জন্ম বাটার চিকেনের! এর আসল রন্ধনপ্রণালী জানা আছে?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA