‘ট্রু লিডার’! মোদীর টিকা নেওয়ার ছবি টুইট করে প্রশংসায় পঞ্চমুখ দীনেশ

মোদীর (PM Narendra Modi) নেতৃত্ব নিয়ে প্রশংসা করে টুইট করলেন দীনেশ ত্রিবেদী (Dinesh Trivedi)।

'ট্রু লিডার'! মোদীর টিকা নেওয়ার ছবি টুইট করে প্রশংসায় পঞ্চমুখ দীনেশ
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 10:58 AM

কলকাতা: রাজ্যসভায় বলতে উঠে নাটকীয়ভাবে সাংসদ পদ এবং তৃণমূল ছেড়েছিলেন তিনি। সে দিনও তাঁর মুখে শোনা গিয়েছিল মোদীর (PM Narendra Modi) নেতৃত্ব নিয়ে প্রশংসা। আজও করলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনা টিকা নেওয়ার পর ‘সত্যিকারের নেতা’ বলে সম্বোধন করে টুইট করলেন দীনেশ ত্রিবেদী (Dinesh Trivedi)।

টুইটে তিনি লেখেন, “একজন সত্যিকারের নেতা। যিনি সামনে থেকে লড়াইটা করেন। এটাকেই বলে আত্মনির্ভরতা, আত্মবিশ্বাস।” মোদী সম্পর্কে তাঁর এ হেন বক্তব্যের পর তাঁর বিজেপিতে যোগদান সম্ভাবনা আরও এক বার মাথা চাড়া দিয়ে উঠল। তবে কবে বিজেপিতে যোগ দেবেন, তা এখনও নিশ্চিত করে বলেননি তিনি।

রাজ্যসভায় নাটকীয় ভাবে ইস্তফা দেওয়ার পরেই জল্পনা শুরু হয়, রাজ্যসভার নির্বাচনে গুজরাত থেকে কি ফের জিতিয়ে আনা হবে দীনেশকে? সেই কারণেই কি এখনও ওই রাজ্যে বিজেপি প্রার্থীদের নাম ঘোষণা করেননি নরেন্দ্র মোদী-অমিত শাহেরা। এরই মধ্যে মোদীর টিকা নেওয়ার পর দিনেশের এই টুইট।

আরও পড়ুন: দেশীয় ভ্যাকসিন নিয়ে করোনামুক্ত দেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর

উল্লেখ্য, সোমবার দেশীয় ভ্যাকসিন নিয়ে করোনামুক্ত দেশ গড়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার সকালে দিল্লির এইমস-এ টিকা নেন তিনি। সূত্রের খবর, ভারত বায়োটেকের ‘কোভ্যাকসিন’-এর প্রথম ডোজ় নিয়েছেন মোদী। পুদুচেরির সিস্টার পি নিবেদা ও কেরালার সিস্টার রোসাম্মা অনিল প্রধানমন্ত্রীর শরীরে ভ্যাকসিনের প্রথম ডোজ় দেন।