মাদক কাণ্ড: ‘আজ যেতে পারছি না’, লালবাজারে ইমেল করে জানালেন রাকেশ সিং

আজ লালবাজার যেতে পারছেন না রাকেশ সিং (Rakesh Singh)। মাদক কাণ্ডে (Drug Case) মঙ্গলবার বিকাল ৪টের মধ্যে রাকেশকে হাজিরা দেওয়ার জন্য সোমবারই  নির্দেশ দিয়েছিল লালবাজার (Lalbazaar)।

  • TV9 Bangla
  • Published On - 10:56 AM, 23 Feb 2021
Kolkata Police Suspected that Alipur Drug Case Had links in various states
ফাইল ছবি

কলকাতা: মাদক কাণ্ডে (Drug Case) তাঁকে তলব করেছে লালবাজার (Lalbazaar)। আজই তাঁর যাওয়ার কথা ছিল। কিন্তু এ দিন যেতে পারছেন না বলে জানালেন বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Singh)। লালবাজারকে তিনি জানিয়েছেন, মঙ্গলবার তিনি দিল্লি যাচ্ছেন, দু’দিন থাকবেন সেখানেই। তারপর তাঁর যেতে কোনও অসুবিধা নেই। ইমেল মারফৎ লালবাজারে এ কথা জানিয়েছেন তিনি। উল্লেখ্য, মঙ্গলবার বিকাল ৪টের মধ্যে রাকেশকে হাজিরা দেওয়ার জন্য সোমবারই  নির্দেশ দিয়েছিল লালবাজার।

ড্রাগ কাণ্ডে বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর (Pamela Goswami) মুখে বারবার উঠে এসেছে বিজেপির প্রভাবশালী নেতা রাকেশ সিংয়ের নাম। গ্রেফতার হওয়ার পর প্রথম যেদিন পামেলাকে আদালতে তোলা হয়, সেই সময় তিনি সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে বারবার রাকেশ সিংয়ের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রের’ অভিযোগ তুলেছিলেন।

তাঁর দাবি ছিল, কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ এই বিজেপি নেতাই ফাঁসিয়েছেন তাঁকে। গোটা ঘটনায় সিআইডি তদন্তও দাবি করেন পামেলা। বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদকের সঙ্গে ড্রাগ-সহ ধৃত আরেক বিজেপি নেতা প্রবীর কুমার দে-ও আদালতে ঢোকার সময় রাকেশ ঘনিষ্ঠ এক ব্যক্তির বিরুদ্ধেই অভিযোগের আঙুল তোলে।

আরও পড়ুন: চার বছরের ব্যবধানে গুরুং-বিনা দিলীপ আজ ফের পাহাড়ে, চড়ছে রাজনৈতিক উত্তাপ

রাজেশ যদিও প্রথম থেকে দাবি করে আসছেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। এই নিয়ে রবিবার কলকাতা পুলিশের কমিশনারকে একটি চিঠিও দেন এই বিজেপি নেতা।