গেরুয়া দৌড় শুরুর আগেই ‘ফুলস্টপ’ লালবাজারের! ক্ষোভে ফুঁসছে যুব মোর্চা

ভারতীয় অ্যাথলিটদের সম্মান জানাতে রবিবার গোটা দেশজুড়ে ম্যারাথনের আয়োজন করা হয়েছে যুব মোর্চার পক্ষ থেকে

গেরুয়া দৌড় শুরুর আগেই 'ফুলস্টপ' লালবাজারের! ক্ষোভে ফুঁসছে যুব মোর্চা
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 11:41 PM

কলকাতা: বিজেপির ম্যারাথন দৌড়ের অনুমতি দিল না লালবাজার। আগামী রবিবার কলকাতার বুকে একটি ম্যারাথন দৌড়ের আয়োজন করতে চেয়েছিল বিজেপি যুব মোর্চা। কিন্তু কলকাতা পুলিশের পক্ষ থেকে সেই ম্যারাথন করার অনুমতি দেওয়া হয়নি বলেই খবর সূত্রের।

জাপানের টোকিও শহরে বসেছে অলিম্পিকের আসর। আর সেই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের সম্মান জানাতে রবিবার গোটা দেশজুড়ে ম্যারাথনের আয়োজন করা হয়েছে যুব মোর্চার পক্ষ থেকে। সেই মতো রবিবার রাজ্যের সর্বত্র ম্যারাথন দৌড়ে অংশ নেবে যুব মোর্চার সমস্ত কর্মীরা। এমনটাই খবর বিজেপি সূত্রে। কলকাতাতেও শ্যামবাজার থেকে ধর্মতলা পর্যন্ত ম্যারাথন করার কর্মসূচি নিয়েছিল যুব মোর্চা। সেই মর্মে শুক্রবার একটি চিঠি পাঠিয়ে কলকাতা পুলিশের কাছে থেকে অনুমতি চাওয়া হয়। যদিও বিজেপির দাবি, পুলিশ তাদের সেই ম্যারাথনের অনুমতি দেয়নি।

সূত্রের খবর, কোভিডের বিধিনিষেধকে সামনে রেখেই যুব মোর্চাকে এই অনুষ্ঠানে অনুমতি দেয়নি পুলিশ। প্রশাসনের বক্তব্য, যে সময় রাজ্যে করোনা বিধির কড়াকড়ি আংশিকভাবে কার্যকর রয়েছে, সেই সময় এত জমায়েত করা যাবে না। লালবাজারের এই সিদ্ধান্তে যারপরনাই ক্ষুব্ধ যুব মোর্চা নেতৃত্ব। অনুমতি না মেলার পর মোর্চার তরফে কোনও পদক্ষেপ করা হবে কি না, সেই বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। আরও পড়ুন: লাইন তো জলে ডুবে, ট্রেন চলবে কী ভাবে! শনিবারও বাতিল একগুচ্ছ দূরপাল্লার এক্সপ্রেস