‘মমতার আগুনে অনুপ্রাণিত’, তৃণমূলে যোগ সৌরভের

"কথা দিচ্ছি, যতদিন আমি দিদির সঙ্গে আছি, তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছি সৎ থাকব। মানুষের জন্য করব।”

'মমতার আগুনে অনুপ্রাণিত', তৃণমূলে যোগ সৌরভের
ছবি - ফেসবুক
শর্মিষ্ঠা চক্রবর্তী

| Edited By: সৌরভ পাল

Jan 22, 2021 | 2:41 PM

কলকাতা: সৌরভ তৃণমূলে (Trinamool Congress)। আজই তৃণমূল  ভবনে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chaterjee) হাত থেকে জোড়াফুলের পতাকা তুলে নিয়েছেন ‘মন্টু পাইলট’ (Montu Pilot)।

ছবি – ফেসবুক

বাবার স্বপ্ন ছিল অভিনেতা হবেন। হতে পারেননি। নিজে অভিনেতা হয়ে বাবার সেই স্বপ্নই পূরণ করেছে ছেলে। থিয়েটার করলেও অভিনেতার প্রাপ্য সম্মান জোটেনি বাবার। সেই আক্ষেপ মিটিয়েছেন সৌরভ দাস নিজে। বাবা খুশি। গর্বিতও। এবার বাবার দেখা আরও এক স্বপ্নের বুনোন শুরু করলেন তিনি। ‘বয়েই গেল’ ছবিতে অভিষেক করা সৌরভের অভিষেক হল রাজনীতিতেও। ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে যে আগুন রয়েছে, তা অনুপ্রাণিত করেছে’, সে কারণেই তৃণমূল কংগ্রেসে তাঁর যোগাদান। কোনও রাখঢাক না করেই এ কথা জানিয়েছেন সৌরভ দাস।

আরও পড়ুন: মন্ত্রিত্ব ছাড়লেন ‘বেসুরো’ রাজীব বন্দ্যোপাধ্যায়

বিজেপি, কংগ্রেস নয়, একুশের ভোটের আগে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সৌরভ দাস (Saurav Das)।

পার্থ চট্টোপাধ্যায়ের থেকে জোড়াফুলের পতাকা তুলে নিয়ে সৌরভ বলেন, “গতকাল (২১ জানুয়ারি, বৃহস্পতিবার) আমার জন্মদিন ছিল। আমি ভাবি, আমার পুনর্জন্ম হল। বাবা অভিনেতা হতে চেয়েছিলেন। অনেক দিন থিয়েটার করেছেন, কিন্তু কখনও প্রাপ্য সম্মান পাননি। আজ যে নতুন পথে হাঁটতে শুরু করলাম সেটাও বাবার আরেকটা স্বপ্ন। বাবা ছাত্র রাজনীতি করেছেন। অনেক লড়াই করেছেন। কথা দিচ্ছি, যতদিন আমি দিদির সঙ্গে আছি, তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছি সৎ থাকব। মানুষের জন্য করব।”

আরও পড়ুন: বাইক দুর্ঘটনায় মৃত্যু তরুণ সাংবাদিকের, গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সতীর্থও

মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা যে তাঁকে জোড়াফুলের পতাকা বহনের জন্য যোগ্য মনে করেছেন, তার জন্য দলের শীর্ষ নেতৃত্বের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন সৌরভ। এদিন সৌরভ দাস ছাড়াও পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন শিক্ষক সংগঠনের নেতা নিউটন মজুমদারও।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla