রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছেন যুবক, পাশে মদের বোতল! দূরে বাইকের দিকে তাকাতেই চোখ পড়ে অপর যুবকের দিকে…

Bike Accident: প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, দুই যুবক দ্রুত গতিতে বাইক নিয়ে বাকরাহাট থেকে ঠাকুরপুকুরের দিকে যাচ্ছিলেন।

রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছেন যুবক, পাশে মদের বোতল! দূরে বাইকের দিকে তাকাতেই চোখ পড়ে অপর যুবকের দিকে...
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 7:52 AM

কলকাতা: রাতের শহরে আবারও মত্ত অবস্থায় বাইক চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার দুই যুবক। বাইক আরোহী তাঁর আহত বন্ধুকে ফেলে পালিয়ে যান বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ঘটনাটি ঘটেছে ঠাকুরপুকুর (Thakurpukur) বাকরাহাট রোডে।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, দুই যুবক দ্রুত গতিতে বাইক নিয়ে বাকরাহাট থেকে ঠাকুরপুকুরের দিকে যাচ্ছিলেন। আচমকাই ঠাকুরপুকুর বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাইক চালক। সামনে একটি পাঁচিলে ধাক্কা মেরে উল্টে যায় বাইকটি। বাইক থেকে ছিটকে পড়ে যান দুজনেই।

দুই জনের কারোর মাথাতেই হেলমেট ছিল না। গুরুতর আহত হন তাঁরা। শব্দ শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারা গিয়ে দেখেন, একটি বাইক পড়ে রয়েছে। তার কিছু দূরেই এক যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। পাশে একটি মদের বোতল। অপর যুবক দৌড়ে পালিয়ে যাচ্ছেন।

স্থানীয়রাই ঠাকুরপুকুর থানায় খবর দেন। ঠাকুরপুকুর থানার পুলিশ গিয়ে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বাইকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। অপরজনের খোঁজ চলছে।

স্থানীয় এক বাসিন্দার কথায়, “আমরা জোরে কিছুটা পড়ে যাওয়ার শব্দ শুনতে পাই। এসে দেখি একজন রাস্তায় পড়ে কাতরাচ্ছেন। পাশে মদের বোতল আর তার কিছুটা দূরে বাইক। বুঝতে অসুবিধা হয় না কী হয়েছে। দূরে দেখি একজন দৌড়ে পালাচ্ছেন। সম্ভবত তিনিই বাইক চালাচ্ছিলেন।” আরও পড়ুন: অগস্টেই কিসান নিধির টাকা দেবেন মোদী, বাংলার সাড়ে ৯ লক্ষ চাষির নাম বাদ পড়ায় ক্ষুব্ধ মমতা