Kunal Ghosh: ‘জলকামানে স্নান করতে গিয়েছিলেন’, সুকান্তকে খোঁচা কুণালের

Kunal taunts Sukanta: 'হীনমন্যতায় ভুগছেন সুকান্ত মজুমদার'। আর সেই কারণেই বিকাশ ভবন অভিযান বলে মনে করছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ।

Kunal Ghosh: 'জলকামানে স্নান করতে গিয়েছিলেন', সুকান্তকে খোঁচা কুণালের
সুকান্তকে খোঁচা কুণালের
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 5:56 PM

কলকাতা : ‘হীনমন্যতায় ভুগছেন সুকান্ত মজুমদার’। আর সেই কারণেই বিকাশ ভবন অভিযান বলে মনে করছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। বঙ্গ বিজেপির সভাপতিকে বক্রোক্তি করে কুণাল বাবু বলেন, “আইডেন্টিটি ক্রাইসিস থেকে জলকামানে স্নান করতে গিয়েছিলেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। ওনার জমানায় গো হারা হারছে বিজেপি। সবমিলিয়ে ১১০-১২০ জন মিলে রাস্তায় নেমেছেন, তাও আবার নিরাপত্তারক্ষীদের মিলিয়ে। ভেবেছিলেন, জলকামান আছে, স্নান করিয়ে দেবে। সেই ভেবে গিয়েছিলেন।” উল্লেখ্য, সম্প্রতি দিলীপ ঘোষ ও সুকান্ত মজুমদারের মধ্যে রাজনৈতিক অভিজ্ঞতা নিয়ে জোর চর্চা চলছে বঙ্গ রাজনীতির অলিন্দে। দিলীপ ও সুকান্ত উভয়েই এই নিয়ে মুখ খুলেছেন। দিলীপ ঘোষ কিছুদিন আগেই বলেছিলেন, সুকান্ত মজুমদারের রাজনৈতিক অভিজ্ঞতা কম। সেই নিয়ে সুকান্ত বাবু আবার বলেছিলেন, দিলীপ ঘোষ যখন শুরু করেছিলেন, তখন তাঁরও অভিজ্ঞতা কম ছিল।

বিজেপির যুব মোর্চার বিকাশ ভবন অভিযান ঘিরে যখন ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছে কলকাতায়, তখন ফের একবার এই ইস্যুতে পদ্ম শিবিরকে আক্রমণ করলেন কুণাল ঘোষ। বললেন, “হাইকোর্ট যা যা বলেছে, তা হচ্ছে। এর মধ্যে তাঁরা যদি আবার যান ওখানে… এর সঙ্গে প্রকৃত ইস্যুর কোনও সম্পর্ক নেই। এ হল বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। এ বলছে অভিজ্ঞতা কম, ও বলছে অভিজ্ঞতা বেশি… একজনকে দেখাতে হবে, তাই এই অভিযান। সুকান্ত বাবুর আইডেন্টিটি ক্রাইসিস থেকে কয়েকজনকে নিয়ে গরমকালে জলকামানে স্নান করতে গিয়েছিলেন।”

উল্লেখ্য, মঙ্গলবার শহরের রাজপথে জলকামান চালানো প্রসঙ্গে সুকান্ত মজুমদার মন্তব্য করেছিলেন, গণতন্ত্রকে জলকামানে ভাসিয়ে দিয়েছে তৃণমূল সরকার। সেই প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, “দিল্লিতে যখন জলকামান চলে, তখন কেমন লাগে? যখন দিল্লিতে বিজেপি সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে যখন আন্দোলন হয়, তখন জলকামান ব্যবহার করতে লজ্জা করে না?” সুকান্তকে পাল্টা আক্রমণ শানিয়ে তিনি বলেন, “উনি হীনমন্যতায় ভুগছেন। হার… হার… হার… গো হারা হারছে সব জায়গায়। আর দিলীপ ঘোষরা বলছেন অযোগ্য, অপরিণত, লোকজন নেই। তাই গরমকালে স্নান করতে গিয়েছেন। ওনাদের নিজেদের লড়াই। বাংলার রাজনীতির সঙ্গে এই বিজেপির কোনও সম্পর্ক নেই।”

আরও পড়ুন : Anubrata Mandal: অনুব্রতর পাসপোর্ট চেয়ে পাঠাল CBI, জবাবে ‘কেষ্ট’ বললেন…

আরও পড়ুন : BJP Agitation in Kolkata: যুব মোর্চার বিকাশ ভবন অভিযানে ধুন্ধুমার, শক্তি পরীক্ষার লড়াইয়ে ভাঙল ব্যারিকেড, চলল জলকামান