Loksabha Election 2024: প্রচারে ‘বাধা’ সায়রা হালিমকে, কমিশনে জানালেন নালিশ

Loksabha Election 2024: কলকাতা দক্ষিণের সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিম। বৃহস্পতিবার সকালে হরিশ মুখার্জি রোডে তিনি প্রচারে বেরিয়েছিলেন। সেখানেই পুলিশের দ্বারা বাধাপ্রাপ্ত হন বলে অভিযোগ। সেখানে পুলিশের সঙ্গে তুমুল বচসা হয় সিপিএম কর্মীদের।

Loksabha Election 2024: প্রচারে 'বাধা' সায়রা হালিমকে, কমিশনে জানালেন নালিশ
সায়রা হালিম শাহ। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 4:14 PM

কলকাতা: প্রচারের সময় সায়রা শাহ হালিমকে বাধা দেওয়ার অভিযোগ। নির্বাচন কমিশনের দ্বারস্থ হল সিপিএম। রাজ্যের মুখ্য নির্বাচনী দফতরে ইমেল করে অভিযোগ জানাল সিপিএম। এই অভিযোগ ইতিমধ্যে কমিশন ইমেলের মাধ্যমে পেয়েছে। পরিস্থিতি খতিয়ে দেখার নির্দেশ রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক দফতরের। অভিযোগ পাওয়ার পর কমিশন পরিস্থিতি খতিয়ে দেখে।

কলকাতা দক্ষিণের সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিম। বৃহস্পতিবার সকালে হরিশ মুখার্জি রোডে তিনি প্রচারে বেরিয়েছিলেন। সেখানেই পুলিশের দ্বারা বাধাপ্রাপ্ত হন বলে অভিযোগ। সেখানে পুলিশের সঙ্গে তুমুল বচসা হয় সিপিএম কর্মীদের।

যদিও পুলিশের তরফে বক্তব্য, নির্ধারিত রুটের বাইরে অন্য পথে মিছিল করায় আটকায় পুলিশ। কমিশনের বক্তব্য, ‘নির্দিষ্ট রুটম্যাপ আমরা চেয়ে পাঠিয়েছি। সিপিএম-এর যাঁরা ছিলেন, তাঁরা পুলিশ পারমিশন দেওয়া রুট ম্যাপ লঙ্ঘন করে অন্য রাস্তা দিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন পুলিশ আটকায়।’ সায়রা শাহ হালিমের বক্তব্য, “আমি অভিযোগ জানিয়েছি। নির্বাচন কমিশনের কাছে আমার অনুরোধ বিষয়টা দেখা হোক। এখানে প্রচারে নেমে যেন কোনও বাধার মুখে ভবিষ্যতে আমাকে পড়তে না হয়। আমি চাই প্রচার যেন শান্তিপূর্ণ হোক।”