হাসপাতাল থেকে ছাড়া পেয়েই ফের অসুস্থ মদন, শ্বাসকষ্ট বিধায়কের

গুরুদ্বার থেকে বেরিয়েই ফের শ্বাসকষ্ট হয় মদন মিত্রের।

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই ফের অসুস্থ মদন, শ্বাসকষ্ট বিধায়কের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 30, 2021 | 9:58 PM

কলকাতা: হাসপাতাল থেকে ছাড়া পেয়েই ফের অসুস্থ হয়ে পড়লেন মদন মিত্র (Madan Mitra)। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ড থেকে বেরিয়েই একেবারে ফুরফুরে মেজাজে ধরা দিয়েছিলেন কামারহাটির বিধায়ক। সেখান থেকে হুডখোলা জিপের স্টিয়ারিং ধরেন তিনি, যান গুরুদ্বারে। আর গুরুদ্বার থেকে বেরিয়েই ফের শ্বাসকষ্ট হয় মদন মিত্রের।

নারদ মামলায় অন্তর্বর্তী জামিন পেলেও সংবাদ মাধ্যমের সঙ্গে মামলার বিষয়ে কথা বলা নিষেধ মদনের। তাই ফেসবুক লাইভ করে তাঁর মুক্তির আনন্দের কথা জানাচ্ছিলেন তিনি। গাইছিলেন একের পর এক গান। এরপর গুরুদ্বারে যান তিনি। সেখানেই অসুস্থ অনুভব করেন।

গত ১৭ মে নারদ মামলায় তাঁকে গ্রেফতার করে সিবিআই। ১৮ তারিখ প্রেসিডেন্সি জেলে তিনি অসুস্থ বোধ করেন। তাঁর প্রবল শ্বাসকষ্ট দেখা দেয়, তারপর তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। কোভিডের কারণে ফুসফুসে তাঁর সমস্যা দেখা দিয়েছে বলে চিকিৎসকরা জানান। তাঁর দীর্ঘ চিকিৎসা করা হয়।

শনিবারই এসএসকেএম মেডিক্যাল বোর্ড কামারহাটির বিধায়ক মদন মিত্রের স্বাস্থ্যের ব্যাপারে সব কিছু খতিয়ে দেখে। তাঁর বিভিন্ন টেস্ট করানো হয়। রিপোর্ট ভাল আসে। তারপর রবিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি।

আরও পড়ুন: এসএসকেএম থেকে ছুটি, ভবানীপুর পৌঁছে গিয়েছেন মদন