এসএসকেএম থেকে ছুটি, ভবানীপুর পৌঁছে গিয়েছেন মদন

ভিড়ের মধ্যে মদন বলেন, "আমার কোনও প্রাক্তন দল নেই, কোনও প্রাক্তন বান্ধবী নেই। আই অ্যাম এ লয়ালিস্ট।"

এসএসকেএম থেকে ছুটি, ভবানীপুর পৌঁছে গিয়েছেন মদন
ছবি- ফেসবুক
Follow Us:
| Updated on: May 30, 2021 | 2:17 PM

কলকাতা: নারদ মামলায় জামিন অন্তর্বর্তী জামিন পেয়েছেন মদন মিত্র (Madan Mitra)। ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম, পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ও। জামিন পেলেও চিকিৎসার কারণে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে থাকতে হয়েছিল মদন মিত্রকে। শনিবার তাঁর শারীরিক পরীক্ষার পর রবিবার ছাড়া পান তিনি। হাসপাতাল থেকে বেরিয়েই হুডখোলা জিপে একেবারে ফুরফুরে মদন।

প্রথমেই তিনি জানিয়ে দেন জামিনের শর্ত হিসেবে সংবাদ মাধ্যমের সঙ্গে কোনও কথা বলবেন না তিনি। পরনে লাল পাঞ্জাবি, লাল ধুতি, লাল মাস্ক, কপালে লাল তিলক ও চোখে রোদ চশমা। মদন জানালেন কোনও সংবাদ মাধ্যম নয়, তিনি কথা বলবেন ফেসবুকের সঙ্গে। লাইভ অন করে মদন গান ধরলেন, “ফাগুন লেগেছে বনে বনে।” মদনের কণ্ঠে এরপর শোনা গেল, “এত কাছে রয়েছ তুমি, আরও কাছে তোমাকে যে চাই।”

ভিড়ের মধ্যে মদন বলেন, “আমার কোনও প্রাক্তন দল নেই, কোনও প্রাক্তন বান্ধবী নেই। আই অ্যাম এ লয়ালিস্ট।” মদন জানান, তিনি মাজারে চাদর চড়াতে যাবেন। তারপর আবারও গান। একের পর এক গান। এসএসকেএম চত্ত্বরে তখন যেন মদনের গান শোনার হিড়িক পড়ে গিয়েছে। তার মধ্যেই মদন বলে উঠলেন, “মদন মিত্র কী মন্ত্রী? না কি ও মন্ত্রীমশাই ষড়যন্ত্রীমশাই!”

madan MITRA

নিজস্ব চিত্র

ফেসবুক লাইভের মদন এরপর হুডখোলা জিপের স্টিয়ারিং ধরে বলেন, “জয় হিন্দ, জয় বাংলা, জয় মমতা, জয় বিচারালয়।” জানা গিয়েছে, মাজারে চাদর চড়িয়ে ইতিমধ্যেই ভবানীপুরে পৌঁছে গিয়েছেন মদন।

আরও পড়ুন: স্থিতিশীল বুদ্ধদেব ভট্টাচার্য, খাবার খাচ্ছেন- কথাও বলছেন, সাড়া দিচ্ছেন চিকিৎসায়!