CM Mamata Banerjee: ৯ তারিখ নবান্নে বড় বৈঠক মমতার, যোগ দিচ্ছেন রাজীব কুমার থেকে বিনীত গোয়েল

CM Mamata Banerjee: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার পর থেকেই বছরে দু’‌বার করে এরকম প্রশাসনিক স্তরে বৈঠক হয়ে আসছে। এই বৈঠকের আগে মুখ্যমন্ত্রী জেলায় জেলায় গিয়ে প্রশাসনিক বৈঠক করে আসেন।

CM Mamata Banerjee: ৯ তারিখ নবান্নে বড় বৈঠক মমতার, যোগ দিচ্ছেন রাজীব কুমার থেকে বিনীত গোয়েল
বড় বৈঠক নবান্নে Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 11:06 PM

কলকাতা: রাজ্য স্তরে প্রশাসনিক বৈঠক করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার ৯ সেপ্টেম্বর নবান্ন সভাগৃহে এই বৈঠক হবে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, ওই বৈঠকে মন্ত্রিসভার সব সদস্য, সবকটি দপ্তরের সচিব-সহ বিশেষ সচিব পর্যায়ের সকলে উপস্থিত থাকবেন। রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার, এডিজি আইন শৃঙ্খলা মনোজ ভার্মা, কলকাতা পুলিশের নগরপাল বিনীত গোয়েলকে উপস্থিত থাকতে বলা হয়েছে। 

এ ছাড়াও ভার্চুয়ালি সব জেলার জেলার জেলাশাসক ও পুলিশ সুপারের উপস্থিত থাকার কথা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার পর থেকেই বছরে দু’‌বার করে এরকম প্রশাসনিক স্তরে বৈঠক হয়ে আসছে। এই বৈঠকের আগে মুখ্যমন্ত্রী জেলায় জেলায় গিয়ে প্রশাসনিক বৈঠক করে আসেন। সেখানে পূঙ্খানুপুঙ্খ ভাবে কাজের খতিয়ান নেন তিনি। 

এই খবরটিও পড়ুন

এদিকে আরজি কর আবহে উত্তাল গোটা রাজ্য। প্রশ্নের মুখে পড়েছে পুলিশ-প্রশাসনের ভূমিকা। দিকে দিকে সুবিচারের দাবিতে পথে নামছে সাধারণ মানুষ। হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্ট, ঝড় উঠছে সর্বত্র। চাপ বাড়াচ্ছে বিরোধীরা। নাগরিক মহলেও ধারাল হচ্ছে সমালোচনরা সুর। এই আবহে এবারের এই বৈঠক বিশেষভাবে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন ওয়াকিবহাল মহলের বড় অংশ।