Youth Death: ‘জলে ডুবলে ওর ফোন ঠিক থাকল কীভাবে?’, মণীন্দ্র কলেজের ছাত্র মৃত্যুর ঘটনায় খুনের তত্ত্ব পরিবারের

Manindrachandra College: দিন আটেক আগে কলকাতার টালা (Tala) এলাকার বাসিন্দা শেখ সৈয়দ বাগবাজার লকগেটের কাছে সেলফি তুলতে যায়। তখনই দুর্ঘটনার কবলে পড়ে।

Youth Death: 'জলে ডুবলে ওর ফোন ঠিক থাকল কীভাবে?', মণীন্দ্র কলেজের ছাত্র মৃত্যুর ঘটনায় খুনের তত্ত্ব পরিবারের
শেখ সৈয়দ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2023 | 11:53 AM

উলুবেড়িয়া: সেলফি তুলতে গিয়ে গঙ্গায় (Ganga) তলিয়ে যাওয়া ছাত্রর দেহ উদ্ধার উলুবেড়িয়াতে (Uluberia)। দিন আটেক আগে কলকাতার টালা (Tala) এলাকার বাসিন্দা শেখ সৈয়দ বাগবাজার লকগেটের কাছে সেলফি তুলতে যায়। তখনই দুর্ঘটনার কবলে পড়ে। এরপর রবিবার উলুবেড়িয়া থেকে তার দেহ উদ্ধার হয়েছে।

পরিবার সূত্রে খবর, মৃতের বাবা সহ পরিবারের অন্য সদস্যরা দেহ আনতে ইতিমধ্যে গিয়েছেন। বিকেল তিনটে নাগাদ নিয়ে আসা হবে দেহ। শেখে সৈয়দের পরিবার পুলিশের বিরুদ্ধে নানা অভিযোগ করছেন। সৈয়দের মা বলেন, “পুলিশ আমার বাচ্চাটাকে খুঁজে দিতে পারল না। যে ছ’জন বন্ধুকে ওরা আটক করেছে তাঁদেরকে ঠিকঠাক ভাবে জেরা করেনি। কোনও কথার উত্তর দেয় না। মনে হয় ভিতর-ভিতর টাকা খেয়ে বসে আছে। আমরা গরিব বলে গ্রাহ্যই করছে না। একমাত্র ছেলেটা চলেই গেল।” এর পাশাপাশি মৃতের মা খুনের অভিযোগ তুলেছেন শেখ সৈয়দের বন্ধুদের বিরুদ্ধে। তিনি জানান, “আমার ছেলে সোনার টুকরো। ওর বন্ধুরাই খুন করেছে। জিভ কেন বেরিয়ে থাকবে? গলা টিপে মেরে ফেলেছে ওরা। ও সেলফি তুলতে যায়নি। প্যান্টের পকেটে ফোন ছিল। যদি গঙ্গায় যায়ও ওর ফোন নষ্ট হবে। কই ফোন তো নষ্ট হয়নি। প্যান্টের পকেটে ফোন ছিল সেটা কেটে বের করা হয়েছে।আমরা আবার থানায় যাব।”

স্থানীয় এক বাসিন্দা বলেন, “ওকে খুন করা হয়। জলে থাকলে মাছ কামড়ে খেয়ে নিত। ওর শরীর ভাল রয়েছে। জিভ বেরিয়ে ছিল। চোখ বেরিয়ে ছিল। নদীতে সেলফি তুললে ফোন তো পড়ে যাবে। ফোন তো পকেটে ছিল।”

উল্লেখ্য, গত সপ্তাহে মৃত্যু হয় মণীন্দ্রচন্দ্র কলেজের প্রথম বর্ষের ছাত্র শেখে সৈয়দ। বাগবাজার গঙ্গার ঘাটে বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন সৈয়দ। সেই সময় ঘটে যায় অঘটন। পুলিশের প্রাথমিক অনুমান সেলফি তুলতে গিয়ে গঙ্গায় পড়ে যান তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পরিবারের সদস্যরা।নর্থ পোর্ট থানায় তাঁরা বিষয়টি জানান। ডুবুরি নামিয়ে তল্লাশি চালানো হয়। সেই ঘটনার প্রায় এক সপ্তাহ পর উলুবেড়িয়া থেকে উদ্ধার হল শেখ সৈয়দের দেহ।