Mithun Chakraborty: ‘আমি একজন ফাইটার, শেষে যে পাঞ্চ মেরেছি…’, BJP কর্মীদের চাঙ্গা করতে ভোকাল টনিক মিঠুনের

Mithun Chakraborty: মিঠুন চক্রবর্তী বললেন, "আমি এমন একজন ফাইটার, দশ গোনার আগে উঠে পড়ি। তারপর শেষ যে পাঞ্চটা মেরেছি, তারপর আর ওঠেনি।"

Mithun Chakraborty: 'আমি একজন ফাইটার, শেষে যে পাঞ্চ মেরেছি...', BJP কর্মীদের চাঙ্গা করতে ভোকাল টনিক মিঠুনের
মিঠুন চক্রবর্তী
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Sep 24, 2022 | 3:06 PM

কলকাতা: বিজেপির প্রাক পুজোর সম্মেলনীতে যোগ দিতে কলকাতায় এসেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শনিবার দুপুরে কলকাতায় হেস্টিংসে বিজেপি দুর্গাপুজো (BJP Durga Puja) সংক্রান্ত একটি বৈঠকেও ছিলেন তিনি। সেই বৈঠক শেষে মিঠুন বললেন, “আমি এমন একজন ফাইটার, যাকে ৯ বার বক্সিং রিং-এর নক আউট করে দেওয়া হয়েছিল। ফিল্ম ইন্ডাস্ট্রি আমাকে নক আউট করে দিয়েছিল নয় বার। কিন্তু আমি এমন একজন ফাইটার, দশ গোনার আগে উঠে পড়ি। তারপর শেষ যে পাঞ্চটা মেরেছি, তারপর আর ওঠেনি। ফাইটার হতে গেলে আপনাকে তৈরি থাকতে হবে। হিট খাবেন, হিট দেবেন। যাঁরা শক্তিশালী তারাই জিতবেন।”

উল্লেখ্য, এদিন সাংবাদিক বৈঠকে মিঠুন চক্রবর্তীর বক্তব্যের নির্যাস হল, নিজের জীবন কাহিনী দিয়ে দলীয় কর্মীদের উদ্বুদ্ধ করে দিয়ে গেলেন। বুঝিয়ে দিলেন, লড়াই-এর কোনও বিকল্প নেই। উল্লেখ্য, এর আগে একুশের বিধানসভা ভোটের আগে ব্রিগেডের মঞ্চ থেকেও দলীয় কর্মী ও সমর্থকদের চাঙ্গা করার জন্য আসরে নেমেছিলেন মিঠুন চক্রবর্তী। সেই সময় নিজের বেশ কিছু জনপ্রিয় সিনেমার সংলাপ বলতে শোনা গিয়েছিল তাঁকে। তা নিয়ে পরবর্তী সময়ে বেশ কিছু বিতর্কও জমা বেঁধেছিল। তবে এবার সেই ধরনের কোনও মন্তব্য এড়িয়ে গেলেন মিঠুন।

বরং, মহালয়ার আগে দুর্গাপুজোর উদ্বোধন প্রসঙ্গকে কিছুটা এড়িয়েই গেলেন তিনি। বললেন, “এটা ব্যতিক্রম। কে কোন সময়ে পুজো করবেন, এটা তাঁর ব্যক্তিগত ব্যাপার।” উল্লেখ্য, মিঠুন চক্রবর্তীর বালুরঘাট সফরের আগে বেশ কিছু বিতর্ক তৈরি হয়েছে। বালুরঘাটের সার্কিট হাউসে থাকার অনুমতি মেলেনি। সেই প্রসঙ্গেও প্রশ্ন করা হলে, এর উত্তরের জন্য পাশে বসে থাকা সুকান্ত মজুমদারের দিকে মাইক এগিয়ে দেন তিনি। বিজেপির রাজ্য সভাপতিও ওই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। সঙ্গে মিঠুন চক্রবর্তী এদিনের সাংবাদিক বৈঠক থেকে এও বুঝিয়ে দেন, তিনি নীতি ও আদর্শের সঙ্গে রাজনীতি করেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla